শনিবার, ডিসেম্বর ১৪
TheWall
TheWall

মোদীর পরে শাহর সঙ্গেও বৈঠক, কাল হতে পারে মমতা-অমিত সাক্ষাৎ

দ্য ওয়াল ব্যুরো: নরেন্দ্র মোদীর পরে অমিত শাহ। এবার বিজেপি সভাপতির সঙ্গেও বৈঠক করতে চান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন মমতা প্রধানমন্ত্রীর সঙ্গে দীর্ঘ সময় বৈঠক করেন। আর আলোচনায় যে তিনি খুশি তা এদিন বৈঠক থেকে বের হয়েই সাংবাদিকদের সামনে বলেন তিনি। আর শুধু মোদীর সঙ্গে বৈঠক করেই যে তিনি খুশি থাকতে চান না সেটা বুঝিয়ে বলেন, আগামী কাল তিনি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গে দেখা করতে চান। এর জন্য শাহর কাছে তিনি সময় চাইবেন।

দ্বিতীয় বার মোদী সরকার ক্ষমতায় এলে শপথগ্রহণ দূরের কথা মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক কিংবা নীতি আয়োগের সভা সবেতেই গরহাজির থেকেছেন মমতা। রাজনৈতিক ভাবে নরেন্দ্র মোদী বা অমিত শাহকে আক্রমণের ক্ষেত্রে দেশে বিরোধী নেতা-নেত্রীদের মধ্যে তিনিই সব থেকে বেশি সরব। সেই মমতাই এবার বৈঠক করতে চাইছেন অমিত শাহের সঙ্গে। শাহ সময় দিলে বৃহস্পতিবারই অমিত-মমতা সাক্ষাৎ হতে পারে।

এদিন মমতা বলেন, অতীতে তিনি যখনই দিল্লি আসেন তখনই স্বরাষ্ট্রমন্ত্রীদের সঙ্গে দেখা করেছেন। এবারও তিনি সেটাই চাইছেন। তিনি এদিনই অমিত শাহর সঙ্গে সাক্ষাতের সময় চাইবেন বলে জানিয়েছেন। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার ক্ষেত্রে রাজ্যের নাম বদল থেকে কেন্দ্রের থেকে বিভিন্ন প্রকল্প বাবদ পাওনা টাকা নিয়ে কথা বলবেন বলে আগেই জানিয়েছিলেন মমতা। কিন্তু স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপি সভাপতি অমিত শাহর সঙ্গে তিনি কোন বিষয়ে কথা বলতে চান সে ব্যাপারে কোনও ইঙ্গিত দেননি তৃণমূলনেত্রী।

Comments are closed.