শনিবার, ডিসেম্বর ১৪
TheWall
TheWall

গাড়ি থেকে নেমে অসুস্থ তরুণীকে উদ্ধার করলেন মুখ্যমন্ত্রী! ‘মমতা’ময়ী নেত্রীর মানবিকতায় মুগ্ধ শহরবাসী

দ্য ওয়াল ব্যুরো: তিনি দেখলেন, নামলেন, নির্দেশ দিলেন এবং জয় করলেন। জয় করলেন অসংখ্য মানুষের মন। দেবীপক্ষে অন্য এক মানবিক ‘মমতা’ময়ী মুখ দেখালেন তিনি। নেট-দুনিয়া কুর্নিশ করল। জানাল, নেত্রী হবেন এমনই মায়ের মতো। ছোট্ট একটা পদক্ষেপ, মানুষের ভালবাসা কুড়িয়ে নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
চতুর্থীর দিন একটি পুজোর উদ্বোধনে যাওয়ার সময়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাস্তায় এক তরুণীকে অসুস্থ অবস্থায় দেখে, গাড়ি থামিয়ে, নিজে নীচে নেমে, হাসপাতালে ভর্তির ব্যবস্থা করলেন মেয়েটিকে। ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়। প্রশংসা উপচে পড়ল।

মহালয়ার পর থেকেই শহরের অসংখ্য পুজোর উদ্বোধন করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার, চতুর্থীতেও দিনভর সেই ব্যস্ততাই ছিল তাঁর। সেই ব্যস্ততার মাঝেই তাঁর মানবিক মুখ দেখল মহানগর।

সূত্রের খবর, বুধবার বিকেলের দিকে দুর্গাপুর ব্রিজ দিয়ে যাচ্ছিলেন মুখ্যমন্ত্রী। সঙ্গে দীর্ঘ কনভয়। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর গাড়িতে ছিলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিমও। আচমকাই রাস্তার ধারে এক তরুণীকে পড়ে থাকতে দেখেন মমতা। সঙ্গে সঙ্গেই গাড়ি থামিয়ে নিজের রক্ষীদের নির্দেশ দেন তরুণীকে উদ্ধার করার।

এর পর নিজেই উদ্যোগ নিয়ে তরুণীকে পিজি হাসপাতালে ভর্তি করার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। কিন্তু বিপি পোদ্দার হাসপাতাল একদম কাছে হওয়ায়, তখনই ওই তরুণীকে উদ্ধার করে সেখানে ভর্তি করা হয়।

জানা গেছে, বন্ধুদের সঙ্গে হাওড়া থেকে কলকাতায় ঠাকুর দেখতে এসেছিলেন ওই তরুণী। কিছুক্ষণ পরে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন তিনি। ঠিক কী হয়েছিল, খতিয়ে দেখছেন চিকিৎসকেরা।

Comments are closed.