শুক্রবার, অক্টোবর ১৮

‘ম্যালেফিসেন্ট: মিস্ট্রেস অফ ইভিল’ সিনেমা আসছে হিন্দিতে! অ্যাঞ্জেলিনার চরিত্রে গলা দেবেন ঐশ্বর্যা

দ্য ওয়াল ব্যুরো: ঐশ্বর্যা রায়বচ্চনের মুকুটে এবার আরও একটি হলিউডি পালক। এবার অ্যাঞ্জেলিনার জোলির চরিত্রে কণ্ঠ দিতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন। ‘ম্যালেফিসেন্ট: মিস্ট্রেস অফ ইভিল’ ছবির হিন্দি ভার্সনের কেন্দ্রীয় চরিত্র ডাব করবেন ঐশ্বর্যা।

২০১৪ সালে ডিজনির এই ছবি সুপারহিট হয়েছিল হলিউডে। ছবির বক্স অফিস বাণিজ্য ছাপিয়ে গিয়েছিল বহু রেকর্ড।তার পরে, গত বছরের অক্টোবর মাসে হোয়াকিম রোনিং পরিচালিত এই সিনেমাটি মুক্তি পেয়েছিল এ দেশে। ছবিতে মুখ্য চরিত্রে ছিলেন এলফানিং, মিশেল ফাইফার।

এবার ডিজনি কর্তৃপক্ষ অপেক্ষায় রয়েছেন, এই ছবির হিন্দি ভার্সন বার করে ফের বড় মাপের লাভ করার। আর সেই জন্যই এই ছবির মুখ্য চরিত্র অ্যাঞ্জেলিনা জোলির জন্য ভাবা হয়েছে ঐশ্বর্যার নাম। ডিজনির এক আধিকারিকের কথায়, “আমরা প্রথমেই ভাবতে চেয়েছি এমন এক জনের নাম, যাঁর গলার সঙ্গে হিন্দি সিনেমাপ্রেমীরা মিল খুঁজে পাবেন। একাত্ম হতে পারবেন। সেটা ঐশ্বর্যা রাইবচ্চন ছাড়া আর কে!”

ইতিমধ্য়েই নতুন ভূমিকায় এই কাজ করার টিজ়ার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ঐশ্বর্যা। কয়েক মিনিটের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। ভিডিওটি রিটুইট করেছেন অভিষেক বচ্চনও। লিখেছেন, “এটা কী দুর্দান্ত!”

দেখুন অভিষেকের টুইট।

অক্টোবরের ১৮ তারিখে এ দেশের হলগুলিতে আসতে চলেছে ‘ম্যালেফিসেন্ট: মিস্ট্রেস অফ ইভিল’ ছবির হিন্দি সিক্যোয়েল।

Comments are closed.