Latest News

ফ্ল্যাটের দামে গোটা শহর, অ্যাপ্লিকেশন ফর্ম জমা দেওয়া চলছে

দ্য ওয়াল ব্যুরো: ঘড়ির কাঁটায় মাপা আমাদের রোজকার জীবন। আরেকটু ভালো থাকার আশায়, আরেকটু স্বচ্ছলতার জন্য এই ব্যস্ত পৃথিবীতে ছুটে চলেছি সবাই। কেরিয়ার তৈরির এই ইঁদুর দৌড়ের ভিতরেও মনের মতো একটা ছোট্ট নীড়ের স্বপ্ন থাকে, যেখানে মিলবে আধুনিক জীবনের সমস্তরকম লাক্সারি। কিন্তু বাঁধা-ধরা রুটিনে নতুন করে বাড়ি তৈরির হ্যাপা নিতে চান না অনেকেই। আর শুধু বাড়িটুকু হলেই তো হবে না। খেয়াল রাখতে হয় তা কতটা আধুনিক সুযোগসুবিধাসম্পন্ন, ছেলেমেয়ের স্কুল থেকে কত দূর সেটা, কাছাকাছি দোকানবাজার আছে কী না, জরুরি চিকিৎসা পরিষেবা কতটা মিলবে! দরকার তো অনেককিছুই, কিন্তু একসঙ্গে এত সুযোগসুবিধা পাবেন কী করে! না, আলাদিনের আশ্চর্যপ্রদীপ চাই না। সাধ্যের মধ্যেই আপনার স্বপ্নপূরণের সুবর্ণ সু্যোগ নিয়ে এসেছে মার্লিন গ্রুপ।
কিছুদিন আগেই লঞ্চ হয়েছে মার্লিন গ্রুপের নতুন প্রজেক্ট ‘রাইজ- স্পোর্টস রিপাবলিক’। কলকাতা সহ পূর্বভারতের সবচেয়ে বড় টাউনশিপের পরিকল্পনা নিয়েছে মার্লিন গ্রুপ। তবে আর পাঁচটা টাউনশিপের চেয়ে অনেক আলাদা মার্লিনের ‘রাইজ’ প্রজেক্ট। রাজারহাট চৌমাথার খুব কাছেই ৪৫ একর জায়গার উপর প্রায় একটা গোটা শহর বানিয়ে তুলছে তাঁরা। আধুনিক জীবনের খুঁটিনাটি সব পরিষেবাই মিলবে এই অভিনব টাউনশিপে।কখনও বাচ্চাদের স্কুলে পাঠানোর তাগিদে, তো কখনও বয়স্কদের ফিজিক্যাল চেক-আপের জন্য শহরের নানাপ্রান্তে ছুটতে হয় আমাদের। সিনেমা দেখতে, আড্ডা দিতে, নিদেন এককাপ কফি খেতেও বেরোতে হয় ঘরের বাইরে। কিন্তু এই সবকিছুই যদি পেয়ে যান একই ছাদের নীচে, কেমন হবে বলুন তো! ঠিক সেই সুযোগই এবার বাঙালির হাতের মুঠোয় এনে দিচ্ছে মার্লিন গ্রুপ। এখানে রয়েছে চারদেওয়ালের বাইরেও একটা বিরাট বড় লিভিং এরিয়া। টাউনশিপের ভিতরেই মিলবে শহরের যাবতীয় সুযোগসুবিধা। এমনকি গাড়ির পেট্রোল খরচ না করে উইকএন্ডের শপিংটাও সেরে নেওয়া যাবে টুক করে। ‘রাইজ’-এ ফ্ল্যাট কেনা মানে সোজাকথায় একটা গোটা শহরের মালিকানা পাওয়া।
শুধু আধুনিক মানের জীবনযাত্রাই নয়, ‘রাইজ’ টাউনশিপ আপনার রোজকার জীবনকে করে তুলবে আরও মসৃণ। এই ব্যস্ত সময়ের চাহিদার সঙ্গে তাল মিলিয়ে এই টাউনশিপে থাকছে বাচ্চাদের জন্য ইংলিশ মিডিয়াম স্কুল, স্বাস্থ্য পরিষেবার জন্য হাসপাতাল, শপিং কমপ্লেক্স, কো-ওয়াকিং স্পেস, দুটো বড় প্লে গ্রাউন্ড, দুটো ইন্টারন্যাশনাল ক্লাবহাউস, ৭৮ হাজার স্কোয়্যারফিটের সুবিশাল পোডিয়াম এবং সর্বোপরি চার চারটে বিশ্বমানের স্পোর্টস একাডেমি।
অবিশ্বাস্য হলেও সত্যি। চারজন বিশ্বমানের স্পোর্টস তারকার তত্ত্বাবধানে এখানে গড়ে তোলা হচ্ছে বিশ্বমানের ক্রিকেট একাডেমি, ফুটবল একাডেমি, সুইমিং ও মার্শাল আর্টস অ্যাকাডেমি, ইন্ডোর স্পোর্টস এরিনা। ব্রাজিল ফুটবলের মহাতারকা রোনাল্ডিনহো আছেন ফুটবল অ্যাকাডেমির দায়িত্বে।ভারতীয় ক্রিকেটের অন্যতম উজ্জ্বল নাম যুবরাজ সিং দায়িত্ব নিয়েছেন ক্রিকেট একাডেমির। সুইমিং অ্যাকাডেমি খুলছেন ২৮টি পদকজয়ী বিখ্যাত আমেরিকান সুইমার মাইকেল ফেলপস, আর মার্শাল আর্টের দায়িত্বে আছেন বলিউড স্টার টাইগার শ্রফ।ভাবছেন এত সুযোগসুবিধা যখন, ফ্ল্যাটের দাম নিশ্চয়ই হাতে ফোসকা ফেলবে! একেবারেই না। এই সব সুবিধাই আপনি পাবেন একেবারে জলের দরে। কলকাতার মতো মেট্রোসিটিতে বাড়ি ভাড়া করে থাকতে প্রতিমাসে যে পরিমাণ টাকা গুনতে হয়, সেই টাকাতেই । এখানে ২ বি এইচ কে-র দাম শুরু মাত্র ২৮.৮০ লাখ টাকা থেকে। ৩৫ লাখের কাছাকাছি মিলবে ৩ বি এইচ কে। রয়েছে অত্যাধুনিক জীবনযাপনের সুবিধাসম্পন্ন নানারকম আকর্ষণীয় প্যাকেজও।

মাত্র ২০০ টাকা দামে ফর্ম মিলছে মার্লিন গ্রুপের অফিসিয়াল সাইট merlinrise.com এ। চলছে অ্যাপ্লিকেশন জমা নেওয়ার কাজ। তবে এর পরেও আরও একটা নতুন টাওয়ার বানানোর সিদ্ধান্ত হয়েছে, বিপুল চাহিদার কথা ভেবে। বুকিংয়ের শেষ তারিখ ২২ ডিসেম্বর।

এভাবে আবেদনে সাড়া পাওয়া যেন অভাবনীয়! তাহলে আর দেরি কেন? এক্ষুনি বুক করে ফেলুন নিজের পছন্দের ফ্ল্যাট, যাতে এ সুযোগ হাতছাড়া করে পরে হাত কামড়াতে না হয়।

You might also like