শনিবার, সেপ্টেম্বর ২১

বন্দুক নিয়ে খেলতে গিয়ে গুলি বিঁধল মাথায়, মৃত তরুণী

দ্য ওয়াল ব্যুরো : খেলার নাম রাশিয়ান রুলে। বন্দুক নিয়ে খেলা। রিভলভারে একটি মাত্র বুলেট ভরার পর ঘুরিয়ে দিতে হয় তার সিলিন্ডার। গুলিটা কোন খোপে আছে, কেউ জানতে পারে না। তারপর রিভলভারের নল মাথায় ঠেকিয়ে ট্রিগার টিপতে হয়। সেই সময় যদি গুলি বেরিয়ে যায় তাহলে মরতে হবে। এমন খেলা খেলতে গিয়ে কিছুদিন আগে মারা গিয়েছে মধ্যপ্রদেশের এক তরুণী।

মেয়েটির নাম করিশমা যাদব।  বয়স ২১। বাড়ি মধ্যপ্রদেশের গোয়ালিয়রে। গত শুক্রবারে তার বাবা-মা গিয়েছিলেন চিত্রকূটে এক নিমন্ত্রণ বাড়িতে। তার দাদা গিয়েছিল বাজারে। এই সময় হোয়াটসঅ্যাপে দিল্লির এক বন্ধুকে ভিডিও কল করে করিশমা। বাড়িতে তার বাবার একটি রিভলভার ছিল। বন্ধুর সঙ্গে কথা বলতে বলতে সে রিভলভারে একটি বুলেট ভরে। তারপর সিলিন্ডারটি ঘুরিয়ে দেয়। শেষে নলটি মাথায় ঠেকিয়ে ট্রিগার টানে।

করিশমার দাদা বাজার থেকে ফিরে দেখে বোন রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা স্ক্যান করে দেখেন খুলির ভিতরে একটি বুলেট রয়েছে। হাসপাতালে ভর্তি হওয়ার ৭২ ঘন্টা বাদে তাকে মৃত ঘোষণা করা হয়। সে দিল্লিতে যে বন্ধুকে ফোন করেছিল, সে জানায়, কথা বলতে বলতে ফোনটি আচমকা বন্ধ হয়ে গিয়েছিল। সে আর কিছু জানে না।

Comments are closed.