সোমবার, আগস্ট ২০

ভগ্নীপতিকে সিনেমায় আনছেন, চার চারটি ভাষায় টুইট সলমনের

দ্য ওয়াল ব্যুরো: ভগ্নীপতিকে সিনেমায় লঞ্চ করছেন। সেই সিনেমার ট্রেলর লঞ্চে খানিক চমক থাকবে না? আর সিনেমা যখন প্রযোজনা করছেন স্বয়ং সলমন খান সেখানে এন্টারটেনমেন্টের ডোজ তো খানিকটা বেশিই থাকবে।

লাভরাত্রি ছবিতে বোন অর্পিতা খানের বর আয়ুষ শর্মাকে লঞ্চ করেছেন বলিউডের ভাইজান। সঙ্গে রয়েছেন ওয়ারিনা হুসেন। সোমবারই মুক্তি পেয়েছে ছবির ট্রেলর। আর সেই নিয়েই টুইট করেছেন সলমন খান। তবে এই টুইটে রয়েছে খানিক অভিনবত্ব। ট্রেলর লঞ্চের খবর জানিয়ে, এ দিনএ টুইটে সলমন ব্যবহার করেছেন বিভিন্ন ভাষা। প্রথমে ইংরেজি, তারপর হিন্দি, তারপর উর্দু—-এই তিন ভাষায় এ দিন টুইট করেন তিনি। আর ছবির প্রেক্ষাপটে যেহেতু রয়েছে গুজরাট তাই গুজরাটি ভাষায় টুইট করতেও ভোলেননি ভাইজান।

 

ইউটিউবে ইতিমধ্যেই চার লাখ পেরিয়ে গিয়েছে লাভরাত্রির ট্রেলর ভিউ। আয়ুষ এবং ওয়ারিনা ছাড়াও এই ছবিতে রয়েছেন টেলিভিশন জগতের পরিচিও মুখ রাম কাপুর। রয়েছেন আরও এক বিখ্যাত টেলি স্টার রণিত রায়। যদিও আজকাল বড় পর্দাতেও চুটিয়ে অভিনয় করছেন এই দুই অভিনেতা।

টুইট করে ক্যাপশনে সলমন লিখেছেন, ‘লাভরাত্রি—–ইয়ে কাহানি হ্যায় প্যায়ার অউর মহব্বত কি’। আর ট্রেলর দেখেও বোঝাই যাচ্ছে শুরু থেকে শেষ পর্যন্ত এ ছবিতে রয়েছে শুধুই প্রেম। তবে রণিতকে সম্ভবত এই ছবিতেও ভিলেন হিসেবেই দেখা যাবে। চোখ ধাঁধানো সেট, গুজরাটি স্টাইলের পোশাক, নতুন অভিনেতা-অভিনেত্রী নিয়ে অভিরাজ মিনাওয়ালার পরিচালনায় আগামী ৫ অক্টোবর মুক্তি পাবে এই ছবি।

Shares

Leave A Reply