মঙ্গলবার, জানুয়ারি ২৮
TheWall
TheWall

রোদ, জল, দূষণে আমার চুলেরও খুব ‘ড্যামেজ’ হচ্ছে, অকপট ক্যাটরিনা

Google+ Pinterest LinkedIn Tumblr +
দ্য ওয়াল ব্যুরো: কদিন আগেই একটি বিদেশি ম্যাগাজিনের কভার-পিক এর জন্য তাঁর ফটোশুট করেছিলেন ড্যানি বাওয়ার। বার্গান্ডি স্যুটের সঙ্গে ওয়েট হেয়ার লুক। এক ঢাল ঘন চুল!
কিন্তু ছবির সঙ্গে বাস্তবের দুনিয়ার তো জমিন আসমান ফারাক! ক্যাটরিনা কাইফও জানাচ্ছেন, এমন চুল টিকিয়ে রাখাও কিন্তু কম কঠিন নয়। তাঁর কথায়, “পেশাদারি দায়বদ্ধতার জন্য শুটিংয়ের সময় কখনও রোদে পুড়তে হয় তো কখনও উজ্জ্বল আলো এসে পড়ে। এ জন্য চুলের যথেষ্টই ক্ষতি হয়। এর উপর আবার দূষণ তো রয়েছেই”।
তা হলে নিরাময়ের উপায়?
বেশ কয়েক বছর আগেই বাজারে এসেছে ‘ইমামি সেভেন অয়েলস ইন ওয়ান’। লাইট হেয়ার অয়েলের ক্ষেত্রে ইতিমধ্যে তা পোক্ত জায়গাও করে নিয়েছে। এ বার এই তেলের ব্র্যান্ড অ্যাম্বাস্যডর হয়েছেন ক্যাটরিনা। বলিউড অভিনেত্রী জানাচ্ছেন, এই এক তেলে সব সমস্যার একটা সহজ সমাধান খুঁজে পেয়েছেন তিনি। “কারণ এতে যে সব উপাদান রয়েছে তার সবই প্রাকৃতিক। ফলে চুলের পুষ্টি, বৃদ্ধি সমস্ত কিছুই খেয়াল রাখে এই তেল”।
ক্যাটরিনা ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর হওয়ার শুক্রবার কলকাতায় একটি সাংবাদিক সম্মেলন করে ইমামি। ইমামি লিমিটেডের ডিরেক্টর প্রীতি এ.সুরেখা বলেন, “আজকাল তেল তো প্রায় কেউ লাগাতেই পারেন না।  এত দূষণ চারপাশে।  ফলে অনেকেই তেল এড়িয়ে যান।  কিন্তু এই তেল এতটাই হাল্কা যে এতে মহিলাদের চাহিদা মিটবে।  চিপচিপে হয়ে থাকবে না মাথা”। প্রীতি জানান, শেষ পাঁচ বছরের কমপাউণ্ড অ্যানুয়াল গ্রোথ অনুয়ায়ী এই হাল্কা তেলের চাহিদাই বেড়েছে মহিলাদের মধ্যে।  ইমামি সেভেন অয়েলস ইন ওয়ান-এর আইকন হিসেবে এমন একজন মহিলাকে বেছে নেওয়া হয়েছে, যিনি তাঁর শত ব্যস্ততার মাঝেও নিজের পরিপূর্ণ যত্ন নেন, দর্শকের কাছে নিজেকে মেলে ধরেন তাঁর ঝকঝকে চেহারায়”।
অন্য তেলের থেকে কোথায় আলাদা এই তেল?  ইমামি বলছে, এতে আছে আমন্ড, জোজোবা, আরগান, অলিভ, ওয়ালনাট, আমলা, ও নারকেল তেলের গুণ।  এই সাতটি জিনিসের আলাদা আলাদা গুণের কথা অনেকেই আমরা জানি, কিন্তু একসাথে যখন একটাই তেলের মধ্যে এতকিছু পাওয়া যায়, তখন স্বাভাবিকভাবেই সেটা বাকি তেলের চেয়ে চুলের পুষ্টিতে ৭ গুণ বেশি কাজে দেবে।  এই তেল নতুন চুল গজাতেও সাহায্য করবে বলে জানাচ্ছে ইমামি।  তাছাড়া পুরনো চুলের গোড়াও শক্ত করবে ইমামি সেভেন অয়েল।
Share.

Comments are closed.