Latest News

তৃতীয়বার মা হতে চলেছেন লিজা হেডন! সুখবর জানাল তাঁর প্রথম সন্তান জ্যাক

দ্য ওয়াল ব্যুরো: তৃতীয়বার মা হতে চলেছেন ‘এ দিল হ্যায় মুশকিল’ খ্যাত অভিনেত্রী ও সুপারমডেল লিজা হেডন। না, এবারে কোনও বিশেষ ফটোশ্যুট না। সাধারণ বাড়ির পোশাক পরেই ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় সুখবর ভাগ করলেন লিজা। তবে ‘সময় মতো’ লিজার প্রথম সন্তান জ্যাক মুখ না খুললে, বোঝা কিন্তু যথেষ্ট মুশকিল ছিল!

আসলে, অন্য কেউ নয়, স্বয়ং লিজাই একথা ভিডিওতে বলেছেন। শুরুতেই একটা সোফাতে শুয়ে লিজা বলছেন, “অনেকদিন ধরেই একটা কথা শেয়ার করব ভাবছিলাম। কিন্তু খাঁটি আলসেমির কারণে আর বলা হয়নি।” তারপরেই ভিডিওতে দেখা যায় মায়ের পাশে বসেই দুষ্টুমি করতে ব্যস্ত জ্যাক। লিজা বলেই বসলেন, “জ্যাক সব জায়গায় সময় মতো উপস্থিত হয়ে যায়!” এরপর হঠাৎ মা জিজ্ঞেস করলেন, “জ্যাক, মায়ের পেটের মধ্যে কে আছে!” সঙ্গে সঙ্গেই উৎফুল্ল জ্যাক চেঁচিয়ে সকলকে জানায়, “ছোট্ট বোন!”

কঠিন মুহুর্তেও সোশ্যাল মিডিয়ায় গতকাল যেন এক আনন্দের রেশ ছড়ালেন মা-ছেলে। লিজার পোস্টটি ভরে যাচ্ছে ভালবাসা, আর শুভেচ্ছা বার্তায়। বিয়ের পর, এমনকি সন্তান হওয়ার পরেও তিনি আগের মতোই ‘বোল্ড এন্ড বিউটিফুল’। আগের মতোই স্বাস্থ্যসচেতন। তবে পোস্টের নীচে তাঁর ভক্তরা লিখে জানাচ্ছেন, যে এবারে লিজার বিশেষ ফটোশ্যুট কিন্তু সবাই ভীষণ মিস করছেন।২০১৬ তে লিজা ‘হেডন’ থেকে ‘লালভানী’ হন। দিনো লালভানীর সঙ্গে শুরু করেন নতুন এক পথচলা। ২০১৭ সালে প্রথম সন্তান জ্যাকের মুখ দেখেন এই যুগল। তারপরেই ২০২০ সালের জানুয়ারিতে দ্বিতীয় সন্তান লিও’র জন্ম দেন লিজা। সেই সময় সমুদ্র সৈকতে, কালো রঙের বিকিনিতে লিজার ছবি রীতিমতো ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। এক বছরের মধ্যেই তিনি যে আবারও সুখবর নিয়ে হাজির হবেন, কে জানত!

You might also like