Latest News

ভ্যালেন্টাইন সেলিব্রেশন প্যাকেজ, কলকাতার কোথায় কী কী মিলবে জেনে নিন

ভ্যালেন্টাইনস ডে র লাস্ট মিনিটের কাউন্টডাউন শুরু হয়ে গেছে। কলকাতার বিভিন্ন হোটেল রেস্তোরাঁয় এখন সাজো সাজো রব। ফাইন ডাইনিং থেকে শুরু করে রয়েছে হোম ডেলিভারি সার্ভিস- ব্যবস্থা থাকছে সবকিছুর। বিভিন্ন ভেন্যুতে গিফট হ্যাম্পার থেকে শুরু করে ফুড, অ্যালকোহল, সঙ্গে লাইভ মিউজিক পারফরম্যান্সের ধুন্ধুমার আয়োজন। কোথায় কী থাকছে, খবরে চৈতালি দত্ত

তাজ বেঙ্গললাভ কাপলদের জন্য তাজের ভ্যালেন্টাইন সেলিব্রেশন প্যাকেজে থাকছে পুলসাইডে স্পেশাল ডিনার এবং মনোনীত বেভারেজের সঙ্গে হার্ট শেপ কেক, চকোলেট, ফুল ইত্যাদি। সবকিছু মিলিয়ে কর সমেত খরচ পড়বে ১৫ হাজার টাকা (প্রতি কাপল)। আর যাঁরা কাবানা নিতে চান সেক্ষেত্রে খরচ কর সমেত ২২ হাজার ৫০০ টাকা (প্রতি কাপল)।
যোগাযোগ: +৯১-৩৩-৬৬১২৩৬১০।

জে ডাবলিউ ম্যারিয়ট কলকাতাপ্রেম দিবস উপলক্ষে এঁদের জে ডাবলিউ বেকারিতে হ্যান্ডক্রাফটেড ভ্যালেন্টাইনস হ্যামপারের পাশাপাশি চেরি অ্যান্ড চকোলেট ইনস্পিরেশন, দ্য রোজ, হোয়াইট বিউটি, রেড ভেলভেট, মাই লাভ ইত্যাদি নামে কনফেকশনারি পাওয়া যাবে ।
খরচ: ৩২৫ টাকা +কর থেকে শুরু।
যোগাযোগ:  +৯১ ৯০০৭০৬২২৬২।

রাজকুটির আইএইচসিএল সিলেকশনভ্যালেন্টাইন ডে উপলক্ষে এখানে লাইভ ব্যান্ড পারফরম্যান্সের সঙ্গে স্পেশাল বারবিকিউ বুফে মিলবে। উল্লেখযোগ্য মেনু- পেরি পেরি প্রন, গ্রিলড লেমন, কলকাতা স্টাইল মটকা বিরিয়ানি, স্ট্রবেরি ভ্যালেন্টাইন কেক ইত্যাদি।
খরচ: কর সমেত ১৮০০ টাকা (প্রতি কাপল)।
যোগাযোগ: ০৩৩-৪০৮৪৪৮৪৮।

ভিভন্তএখানে পাওয়া যাচ্ছে প্রেমদিবসের স্পেশাল ডিশ ওক টোস্টেড অ্যাসরটেড গ্রিনস, স্লাইজড ফিশ, ভেজিটেবল অ্যান্ড সয়া চাঙ্কস ফ্রায়েড ডাম্পলিংস, রেড কারেন্ট ক্রামবেল পাই, ফ্রেশ স্ট্রবেরি চিজ কেক ইত্যাদি এখন লোভনীয় পদ।
খরচ: ২২০০ টাকা +কর ভেজ (প্রতি কাপল) এবং নন ভেজ ২৫০০ টাকা +কর ( প্রতি কাপল)। এছাড়াও ‘মিন্ট’-এ দু’ রকমের স্পেশাল ভ্যালেন্টাইনস প্যাকেজ আছে। যার মধ্যে মিলবে স্পেশাল ডিনার বুফে, মনোনীত বেভারেজ, হ্যান্ড রোলড চকোলেট বক্স, কেক ইত্যাদি।
খরচ: ৩৫০০ টাকা+কর (প্রতি কাপল) এবং ৪৫০০ টাকা+কর (প্রতি কাপল)।
যোগাযোগ: ০৩৩-৬৬৬৬৩১৩৩।

দ্য ওয়েস্টিন কলকাতা রাজারহাটভ্যালেন্টাইন উইকে এঁদের পুলসাইডে পাওয়া যাচ্ছে জিভে জল আনা বিশেষ মেনু, যেমন- নো বেকড চকোলেট কাপ, ক্লাসিক বেরি এক্সপ্রেসো কেক, বেরি বাবা ইত্যাদি। ১৪ ফেব্রুয়ারিতে মিলবে শেফ কিউরেটেড ডিনার বুফে, বেভারেজ এবং লাইভ ডিজে পারফরম্যান্স।
খরচ: ১৪৫০ টাকা+কর – ৮০০০ টাকা (প্রতি কাপল) পর্যন্ত।
যোগাযোগ:+৯১৭৫৯৬৯৩০৯৮৫।

ফেয়ারফিল্ড বাই ম্যারিয়ট কলকাতাএঁদের তিনটে ভেন্যু কাভা, ভার্টেক্স আর পুল সাইডে মিলবে রকমারি সুস্বাদু খাবার এবং লিকার। উল্লেখযোগ্য পদ- চিলি গার্লিক চিকেন, অমৃতসরি আলু মশালা, মুর্গ আদ্রকি শোরবা, লাসুনি ঝিঙ্গা মশালা, টেম্পুরা সুশি রোল, মুর্গ হরিয়ালি কাবাব, স্ট্রবেরি সন্দেশ, হোয়াইট চকোলেট গাজর হালুয়া ইত্যাদি। এছাড়াও রয়েছে জিভে জল আনা আরও উপাদেয় পদ।
খরচ: কাভা ১২৯৯ টাকা + কর
ভার্টেক্স ৩০০০ টাকা +কর
পুলসাইড ৮০০০ টাকা +কর
যোগাযোগ:+৯১৭৬০৫০৮৬৮১৭।

পোলো ফ্লোটেল ক্যালকাটাভ্যালেন্টাইন ডে উপলক্ষে এখানে ভেজ আর ননভেজ স্পেশাল বুফে মেনু পাওয়া যাচ্ছে। অবশ্যই ট্রাই করুন, স্টির ফ্রায়েড এশিয়ান গ্রিনস উইথ আমন্ড, ডাল মাখানি, বেনারসি দম আলু, জাফরানি মটর পোলাও, মটন বিরিয়ানি অ্যান্ড রায়তা, মেঘালয় চিলি গার্লিক নুডলস, চকোলেট ট্রাফেল প্যাসট্রিস, হট গুলাবজামুন ইত্যাদি।
খরচ: ২০০০ টাকা + কর (১জন)
যোগাযোগ: +৯১ ৮৬৯৭৯৭১৬৭৮।

You might also like