Latest News

সমুদ্র সৈকতে বসিয়ে ফেলুন বিয়ের আসর, চমকে দিন সকলকে, খোঁজ রইল আয়োজনের

দ্য ওয়াল ব্যুরো: বিয়ে নিয়ে বর-কনের মনে অনেক পরিকল্পনা থাকে। অনেকেই চান নিজেদের এই সবচেয়ে মূল্যবান দিনটা স্পেশ্যাল করে তুলতে। আবার অনেকেই পছন্দ করেন রোমাঞ্চ, প্রত্যেকের মতো একই পথে না হেঁটে একটু অন্যভাবে সাজিয়ে তুলতে চান নিজের বিয়ের মণ্ডপকে। যাঁরা প্রকৃতির কোলে উদযাপন করতে চান নিজেদের জীবনের সেরা মুহূর্তটাকে, তাঁদের জন্য দারুণ সুখবর। মাথার ওপর খোলা আকাশ, নীল সমুদ্র,পায়ের নীচে সোনালি বালিকে সাক্ষী রেখে বেঁধে ফেলতে পারেন গাঁটছড়া। সমুদ্র সৈকতেই বসিয়ে ফেলুন নিজের বিয়ের আসর, রইল হদিশ।

কোচি

কেরালার কোচি সমুদ্র সৈকতে রয়েছে অনেকগুলো ছোট ছোট বিচ সাইড, যা আপনার ‘বিচ ওয়েডিং ডেস্টিনেশন’কে করে তোলে পারফেক্ট। এছাড়াও এখানকার বিলাসবহুল হোটেলগুলো আপনাদের সমুদ্র সৈকতে বিবাহের সমস্ত আয়োজন খুবই যত্নের সঙ্গে করে দেবে, সে গ্যারান্টি দেওয়াই যায়।

আন্দামান

যদি নির্জন পরিবেশে বিয়ে সেরে ফেলতে চান, আপনাদের জন্য একেবারে উপযুক্ত স্থান হল আন্দামান দ্বীপপুঞ্জ। এখানকার রিসর্টগুলো আপনাদের সমুদ্র সৈকতে বিয়ের সমস্ত ব্যবস্থা করে দিতে সর্বদাই প্রস্তুত। তাহলে কটা দিনের জন্য শহুরে কোলাহল থেকে বিরতি নিয়ে নিরিবিলিতে উদযাপন করতে পারেন নিজের জীবনের দামি মুহূর্তকে।

আলিবাগ

মুম্বইয়ের খুব কাছেই রয়েছে আলিবাগ। যাঁরা কসমোপলিটন বিচ ওয়েডিংয়ের পরিকল্পনা করছেন, তাঁদের জন্য দুর্দান্ত জায়গা হল আলিবাগ। এখানে আপনি নিজেই বেছে নিতে পারবেন বিয়ের জায়গা, আর তারপরই সাজিয়ে ফেলুন মনের  মতো করে বিয়ের আসর।

মহাবলীপুরম

আপনার স্বপ্নের সমুদ্র সৈকতের বিয়েকে বাস্তবে রূপ দিতে পারেন তামিলনাড়ুর মহাবলীপুরমের সমুদ্র সৈকতে এসে। একটা দুর্দান্ত অভিজ্ঞতার সাক্ষী থাকবেন আপনারা। হলফ করে বলা যায় সারাজীবন স্মরণীয় হয়ে থাকবে এই মুহূর্তগুলো। এছাড়াও আপনি অতিথিদের জন্য আগে থেকেই বুক করে রাখতে পারবেন রিসর্ট যা তাঁদের সমস্ত প্রয়োজন মেটাতে সহায়তা করবে।

কোভালাম

সমুদ্র সৈকতে যদি বিলাসবহুল ভাবে বিয়ে করতে চান তাহলে কোভালামের থেকে ভাল গন্তব্য আর কিছু হতেই পারে না! এখানকার বিলাসবহুল হোটেলগুলোই নিখুঁত ভাবে আয়োজন করে দেবে আপনার স্বপ্নের বিয়েকে সত্যি করে তুলতে। শুধু আগে থেকে হোটেলের সঙ্গে কথা বলে যেতে হবে কোভালামে।

লাক্ষাদ্বীপ

লাক্ষাদ্বীপের সমুদ্র সৈকতে বিয়ের আসর বসানোটা একটু ব্যয়বহুল হলেও, আপনার সারাজীবনের সেরা অভিজ্ঞতা হিসেবে থেকে যাবে এটা। আগে থেকেই পরিকল্পনা করে নিন আর জমিয়ে উদযাপন করুন জীবনের গোল্ডেন মুহূর্তকে।

You might also like