Latest News

ভ্যালেনটাইন উইকে ঘুরতে বেরিয়ে পড়ুন সঙ্গীর সঙ্গে, রইল একাধিক খোঁজ

দ্য ওয়াল ব্যুরো: ঘুরতে কে না ভালবাসেন? আর সঙ্গে যদি থাকেন জীবনের সবচেয়ে প্রিয় মানুষটি তাহলে তো সেই ট্রিপ জমে ক্ষীর হতে বাধ্য। এই ভ্যালেনটাইন উইকে সঙ্গীকে কী উপহার দেবেন ভাবছেন বা সারপ্রাইজ দেওয়ার প্ল্যান করছেন, তাহলে তাঁকে নিয়ে ঘুরে আসুন এই জায়গাগুলো থেকে। হলফ করে বলা যায়, আপনাদের ভালবাসার দিনগুলো ভরে যাবে আনন্দে।

মালদ্বীপ

হালফিলে কাপলদের কাছে মালদ্বীপের একটা আলাদা ক্রেজ রয়েছে। সমুদ্র ও সাদা বালির যুগলবন্দীতে জমে যাবে আপনাদের ভালবাসার প্রতিটা মুহূর্ত। আর সেই সঙ্গে সঙ্গীকেও দিতে পারবেন একটা সুন্দর উপহার।

কোলা বিচ

গোয়া খুবই পরিচিত পর্যটকদের কাছে কিন্তু আজকাল গোয়াতে বড্ড ভিড় তাই অনেকেই এড়িয়ে যান একে। কিন্তু দক্ষিণ গোয়ার অন্যতম সুন্দর ও নিরিবিলি বিচ হল কোলা বিচ। এখানে এখনও পর্যন্ত পর্যটকদের হই-হট্টগোল শুরু হয়নি। আপনি চাইলে সঙ্গীকে নিয়ে নির্জনে দুদিনের জন্য ছুটি কাটিয়ে আসতে পারেন এখান থেকে।

হেনরি আইল্যান্ড

পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগণা জেলার বকখালির কাছে অবস্থিত হেনরি আইল্যান্ড আসলে একটি দ্বীপ। এই দ্বীপে একই সঙ্গে সমুদ্র ও জঙ্গলের মনোরম পরিবেশ উপভোগ করতে পারবেন। বৃষ্টি হওয়ার আগে মেঘ ভরা আকাশ যেন সমুদ্রর সঙ্গে মিশে যায়। আর মেঘের ফাঁক থেকে উঁকি দেওয়া সূর্যের আলো যখন বালিতে পড়ে চিকচিক করে মনে হয় কোনও স্বপ্নরাজ্যে রয়েছেন আপনি।

গ্রিস

দেশ ছেড়ে বিদেশে বেড়াতে যেতে চাইলে বেছে নিতে পারেন গ্রিসকে। গ্রিসের সৌন্দর্যে আপনারা যে মন্ত্রমুগ্ধ হবেনই সে গ্যারান্টি দেওয়াই যায়। নীল আকাশ, ও প্রকৃতির সৌন্দর্য আপনাকে পাগল করবেই। এর সঙ্গেই পাবেন ভূমধ্যসাগরীয় অঞ্চলের নানারকম খাবার দাবার।

মানালি

পাহাড়ের প্রেমে কে না পড়েছেন? আর আপনি নিজে যাঁর প্রেমে মজেছেন তাঁকে নিয়ে যদি চুপি চুপি পাহাড়ের কোলে নিরুদ্দেশ হওয়া যায়, তাহলে ব্যাপারটা মোটেও মন্দ হয়না! তাহলে আর দেরি কেন? ভালবাসার দিবস পালন করুন বরফে মোড়া মানালির কোলে বসে।

উদয়পুর

যদি ইতিহাসের সন্ধান করেন তাহলে আসতেই পারেন রাজস্থানের উদয়পুরে। এখানে যেমন মরুভূমিতে উটে চড়বেন, তেমন বিকেল কাটাতে পারবেন সঙ্গীকে নিয়ে লেকের ধারে বসে। এখানকার সূর্যাস্ত আপনাদের মোহিত করবেই।

You might also like