শুক্রবার, অক্টোবর ১৮

জামিন না মেলায় আইনজীবীকে ধারালো অস্ত্রের কোপ মক্কেলের

দ্য ওয়াল ব্যুরো: জামিন পান নি। আর সেই রাগেই আইনজীবীকে ধারালো অস্ত্রের কোপ মারলেন মক্কেল। শনিবার ঘটনাটি ঘটেছে ডোমকল থানার পুরাতন জয়রামপুর গ্রামে। আহত আইনজীবীর নাম আব্দুল ওয়াদুদ সরকার। তিনি বহরমপুর আদালতের আইনজীবী।

আক্রান্ত উকিল জানিয়েছেন, মুকেশ শেখ নামের স্থানীয় এক যুবক ও তার বাবার নামে জামিন অযোগ্য ধারায় দু’টি পৃথক মামলা ছিল। সম্প্রতি তাদের নামে গ্রেফতারি পরোয়ানাও জারি হয়। গত শুক্রবার মুকেশের বাবা জামিন পান। তবে মুকেশ আগাম জামিনের আবেদন করলে বিচারক তা খারিজ করে দেন। এতেই ক্ষুব্ধ হন আব্দুল ওয়াদুদ বাবুর মক্কেল। পুলিশের অনুমান, জামিন না পাওয়ার রোষেই আইনজীবীর উপর হামলা চালায় মুকেশ।

অভিযোগ, শনিবার কাপড় কাটার ধারালো কাঁচি দিয়ে আইনজীবী আব্দুলকে এলোপাথাড়ি ভাবে কোপায় তাঁর মক্কেল। চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসতেই এলাকা ছেড়ে পালায় অভিযুক্ত। আক্রান্ত আইনজীবীর বুকে, পিঠে এবং মাথায় গভীর ক্ষতের সৃষ্টি হয়েছে। তাঁকে প্রথমে ডোমকল মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর অবস্থার অবনতি হলে তাঁকে রেফার করা হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে।বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তাঁর। শনিবার রাতে মুকেশ সেখের নামে লিখিত অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত উকিলের স্ত্রী কাকলি সরকার। ঘটনার তদন্তে নেমেছে ডোমকল থানার পুলিশ।

Leave A Reply