সোমবার, ডিসেম্বর ১৬
TheWall
TheWall

মঙ্গলবার কলকাতায় বড় মিছিল, যানজটের আশঙ্কা বিভিন্ন রাস্তায়

দ্য ওয়াল ব্যুরো: রান্নার গ্যাস ও পেট্রোল-ডিজেলের দাম বৃদ্ধির প্রতিবাদে মঙ্গলবার মিছিল করবে তৃণমূল কংগ্রেস। সোমবার নবান্নে নির্বাচনী ফলের পর্যালোচনা বৈঠকে রাজ্যে বিভিন্ন ইস্যুতে এক গুচ্ছ কর্মসূচি নিয়েছে তৃণমূল কংগ্রেস। বৈঠক শেষে তৃণমূলনেত্রী আগামী কর্মসূচি ঘোষণার সময়েই পেট্রোল, ডিজেল, রান্নার গ্যাস নিয়ে আন্দোলনের নির্দেশ দেন মমতা বন্দ্যোপাধ্যায়। তার কয়েক ঘণ্টার মধ্যেই কর্মসূচি ঘোষণা হল।

মঙ্গলবার বিকেল তিনটের সময়ে যুব তৃণমূল কংগ্রেস একটি মিছিলের ডাক দিয়েছে। গোলপার্ক থেকে শুরু হওয়া সেই মিছিলের নেতৃত্বে থাকবেন যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। একই সময়ে আরও একটি মিছিল বের হবে মৌলালি থেকে।

বিকেল তিনটের সময়ে এই জোড়া মিছিলের জন্য মধ্য ও দক্ষিণ কলকাতায় ব্যাপক যানজট হতে পারে। মৌলালি থেকে যে মিছিলটি বের হবে সেটি শিয়ালদহ থেকে ধর্মতলা গোটা এলাকার সব রাস্তাতেই যানজট তৈরি করতে পারে বলে আশঙ্কা রয়েছে। অন্য দিকে গোলপার্ক থেকে হাজরা পর্যন্ত যে মিছিলটি আসবে তার ফলে গড়িয়াহাট, রাসবিহারীর মতো গুরুত্বপূর্ণ এলাকায় বড় আকারের যানজট হতে পারে। সব মিলিয়ে মঙ্গলবার অফিস ফেরৎ যাত্রীদের সমস্যা হতে পারে দক্ষিণ, মধ্য এবং আংশিক ভাবে উত্তর কলকাতাতেও।

Comments are closed.