শনিবার, সেপ্টেম্বর ২১

ছত্রিশে পা দিলেন ক্যাটরিনা কাইফ, দেখুন নায়িকার কিছু বিশেষ মুহূর্ত দিয়ে তৈরি ফোটো গ্যালারি

দ্য ওয়াল ব্যুরো: বলিউডের তারকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফের জন্মদিন আজ। বেশ পরিকল্পিত ভাবেই এবারের জন্মদিনটা মেক্সিকোর সমুদ্র সৈকতে কাটানোর পরিকল্পনা করেছেন ক্যাট। সেই সঙ্গে জন্মদিন উপলক্ষ্যে সমুদ্র সৈকতে তোলা বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ক্যাটরিনা। রঙ-বেরঙের বিকিনি পরা এই সব মোহনীয় ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়াতে। জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন তিনি।

স্বভাবসুলভ, বোল্ড অ্যান্ড বিউটিফুল।
সাদা পোশাকে আরও মোহময়ী ক্যাট। যেন সম্মোহন করে নিয়ে যাবেন জলের ধারে।
কিশোরীবেলার ক্যাটরিনা। প্রাণবন্ত, ঝকঝকে।
নীল সমুদ্রের দেশে নীলবসনা ক্যাট
ক্যাটরিনার মা ইনস্টাগ্রাম করেছেন ছোট্টবেলার এই ছবি। মায়ের কাছে আর কবেই বা বড় হয় সন্তান, তাই হাজার গ্ল্যামারের ভিড়ে, তাঁর তরফে শুভেচ্ছাটুকু এল ছোট্টবেলার ছবির সঙ্গেই।
মেক্সিকোর মৎস্যকন্যা
চিরাচরিত ভারতীয় সাজপোশাকে বারবারই অনন্যা হয়ে ওঠেন তিনি।
এ ছবি দেখে এক বারের জন্যও বুকের ভেতরে আবেগ ছলকে উঠবে না, ক্যাটের এমন ভক্ত হয়তো খুব বেশি নেই।
নীলের প্রতি চিরকালই আসক্ত ক্যাটরিনা। তাঁর পোশাকে মাঝেমধ্যেই ফুটে ওঠে সেই ছাপ।
কেকের প্রতি বরাবরই দুর্বল ক্যাটরিনা। যতই অনুশাসন থাকুক ডায়েটের, যতই চোখ রাঙাক ট্রেডমিল। পছন্দের ফ্লেভারের কেক পেলে, তাঁকে আটকে রাখাই দায়।
সব ফ্যাশন এক দিকে, লিটিল ব্ল্যাক ড্রেসের আবেদন আর এক দিকে। আর তা যদি ক্যাটরিনা কাইফের মতো সুন্দর অভিনেত্রীর অঙ্গে ওঠে, তবে যে সেটা আলাদা মাত্রা পায়, তা আর বলার অপেক্ষা রাখে না।
ক্যাটের চেহারায় সে ভাবে ভারতীয় সৌন্দর্যের ছাপ নেই বলে মনে করেন অনেকেই। কিন্তু সোনালি-গোলাপি কম্বিনেশনের শাড়ি, ভেজা-ভেজা চুল, ঘন কাজল, ছোট্ট টিপের মিলমিশ সে ধারণাকে ভেঙে খানখান করে দিয়েছে।

Comments are closed.