বুধবার, মার্চ ২০

পিকুর পর ফের ড্রাইভারের চরিত্র, কারওয়াতে কী চমক দেবেন ইরফান

দ্য ওয়াল ব্যুরো: বিরল এবং জটিল রোগে আক্রান্ত তিনি। চিকিৎসা চলছে লন্ডনে। আর এর মধ্যেই মুক্তি পেল তাঁর আগামী ছবি ‘কারওয়া’-এর ট্রেলর। তিনি ইরফান খান।

মাস কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে ইরফানের অসুস্থতার খবর। জটিল এন্ডোক্রিন টিউমারে আক্রান্ত তিনি। এ খবর প্রকাশ্যে আসার পর থেকেই মন খারাপ ইরফানের অনুরাগীদের। হতাশায় ভুগছেন অভিনেতা নিজেও। তবে এ বার ইরফানের নতুন ছবির ট্রেলর দেখে কিছুটা হলেও স্বস্তি পেলেন ফ্যানরা।

সুজিত সরকারের পিকু ছবির পর ফের কারওয়াতে ড্রাইভারের ভূমিকায় দেখা যেতে চলেছে ইরফানকে। সঙ্গে রয়েছেন দক্ষিণী অভিনেতা দলকার সলমন। ছবিতে দেখা যাবে, বাবা মারা যাওয়ার পর তাঁর দেহ খুঁজতে ইরফানের সঙ্গে কোচি পাড়ি দেবেন দলকার। আর সেখানে থেকেই এগোবে ছবির গল্প। ইরফান এবং দলকাররে সঙ্গে এ ছবিতে রয়েছে মিথিলা পালকর।

ড্রাইভার ইরফানের সঙ্গে দলকার এবং মিথিলার রোড ট্রিপ এবং তাঁদের সম্পর্কের কথাই বলা হয়েছে ‘কারওয়াতে’। শোনা যাচ্ছে ছবির প্রোমোশনের জন্য লন্ডন থেকেই মুম্বই আসতে পারেন ইরফান। ইতিমধ্যে বিখ্যাত হয়ে গিয়েছে ইরফানের সংলাপ ‘মাইয়াত মে রোম্যান্স মাত করনা’। ৩ আগস্ট রিলিজ হবে ‘কারওয়া’। সম্পর্কের টানাপোড়েন নিয়ে নতুন ছবিতে কী কী চমক দেখান ইরফান এখন সেই অপেক্ষাতেই রয়েছেন তাঁর ভক্তরা।

Shares

Leave A Reply