৩০ কেজি লেহেঙ্গায় র‍্যাম্পে ঝড় তুললেন করিনা

0

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো:  তিনি লাস্যময়ী। তাঁকে ক্যামেরাবন্দি করার জন্য ফটোগ্রাফারদের মধ্য়ে হুড়োহুড়ি পড়ে যায়। সইফ-ঘরণী করিনা এ বার র‍্যাম্পে অবতীর্ণ হলেন ট্রাডিশনাল পোশাকে। ঝলমলে সোনালী রঙা লেহেঙ্গার আভিজাত্য এবং ঐতিহ্যে যেন র‍্যাম্পে আগুন লাগিয়ে দিলেন করিনা।

তবে, নজর কেড়েছে যে বিষয়টা সেটা হল করিনার লেহঙ্গার ওজন। সইফ-ঘরণী নিজেই জানিয়েছেন ট্রাডিশনাল ওই লেহেঙ্গাটির ওজন ৩০ কিলোগ্রাম।

গত তিন দিন ধরে দিল্লির তাজ প্য়ালেসে ‘ইন্ডিয়ান ক্যটুর উইক ২০১৮’ চলছে। সেখানেই শো স্টপার ছিলেন করিনা। ফাল্গুনী অ্যান শেন পিককের ডিজাইন করা লেহেঙ্গায় করিনা হয়ে উঠেছিলেন আরও লাস্যময়ী। ডিজাইনার ফাল্গুনী অ্যান্ড শেন পিকক এর আগে ব্রিটনি স্পিয়ার্স, কেটি পেরি এবং জেনিফার লোপেজের মতো সেলিব্রেটির জন্যও পোশাক ডিজাইন করেছেন।  লন্ডন ফ্যাশন উইক এবং প্যারিসের বিভিন্ন ফ্যাশন শোয়ে বাজিমাত করেছেন আগেই। নানা ধরণের প্রিন্ট আর আধুনিক ও ঐতিহ্যের মেলবন্ধনই ফাল্গুনীর সেরা কালেকশন।

রাজস্থানের জুনাগড় প্রাসাদের স্থাপত্য-কলার অনুপ্রেরণাই ছিল এ বারের ক্যটুর ফ্যাশন উইকের থিম। তাই শো স্টপারের জন্য বেছে নেওয়া হয়েছিল রাজস্থানী ঘরানারই ঐতিহ্যবাহী লেহেঙ্গা। শোয়ের প্রতিটি পোশাকই বানানো হয়েছিল আধুনিক ও ঐতিহ্যের মিশেলে।

এর আগে সোনম কপূর এবং আনন্দ আহুজার বিয়েতে সোনালী ডিজাইনার শাড়িতে দেখা গিয়েছিল করিনাকে। এ বার দেখা গেল সোনালী লেহেঙ্গায়।

শোয়ের পরে যথেষ্ট উত্তেজিত ছিলেন করিনাও। মিডিয়াকে তিনি বলেন, “আমি প্রায় এক দশকেরও বেশি সময় ধরে র‍্যাম্পে হাঁটছি। সম্ভবত এই প্রথম ৩০ কেজির লেহেঙ্গা পড়লাম।  এরকম ভারী পোশাক পরাটা যদিও যথেষ্ট কঠিন, তাও আমাকে দিব্যি সুন্দর মানিয়ে গেছে এই পোশাকে।”

 

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More