সোমবার, জানুয়ারি ২০
TheWall
TheWall

হরমোনের ওষুধ খেয়ে মোটা হলেন কঙ্গনা, জয়ললিতার লুকে দিলেন চমক

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য‌ ওয়াল ব্যুরো: নতুন রূপে কঙ্গনা। দক্ষিণী পরিচালক বিজয় পরিচালিত ‘থালাইভি’ ছবিতে রাজনীতিক জয়ললিতার চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রানাউত। আর এই লুক তৈরি করতে তাঁকে হরমোনের ওষুধ খেতে হয়েছে। রোগা কঙ্গনা জানালেন ছবির প্রয়োজনে মোটা হওয়ার রহস্য।

দিন তিনেক আগেই প্রকাশ পেয়েছিল ‘থালাইভি’ ছবির ‘ফার্স্টলুক’। একেবারে অন্যরকম। ভারী চেহারা, মাঝখানে সিঁথি। এক ঝলক দেখলে চেনাই দায়। স্লিম কঙ্গনা কী ভাবে এমন বদলে ফেললেন নিজেকে? তারই উত্তর দিলেন কঙ্গনা। জানালেন, ছবির প্রয়োজনে তিনি হরমোনের ওষুধ খেয়েছেন। তবেই সম্ভব হয়েছে এমন চেহারা পাওয়া।

সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে কঙ্গনা জানিয়েছেন, বেশি বয়সের জয়ললিতার চেহারা ফুটিয়ে তুলতে তাঁকে অনেকটা ওজন বাড়াতে হত। অথছ তিনি খুবই রোগা এবং লম্বা। মুখও গোল নয়। তাই অভিনেত্রীকে স্বল্প মাত্রায় হরমোনের ওষুধ খেতে হয়েছিল। শুটিংয়ের জন্য অনেক খাবারও খেতে হয়েছিল। কঙ্গনা বলেন, “পরিচালক চেয়েছিলেন আমায় যেন অবিকল জয়ললিতার মতো দেখতে লাগে। আম্মার জীবন বর্ণময়। যখন ফিল্মি কেরিয়ার শুরু করেছিলেন, তখন তাঁর ফিগার ছিল দেখার মতো। রাজনীতিতে আসার কিছু দিন পর তাঁর একটি দুর্ঘটনা ঘটে। সেই সময়ে অনেক স্টেরয়েড ইঞ্জেকশন নিতে হয়েছিল তাঁকে। আর সে জন্যই তাঁর চেহারার পরিবর্তন হয়। সেটাই ফুটিয়ে তুলতে চেয়েছি ।”

নেটিজেনরা অবশ্য কঙ্গনার এমন লুক নিয়ে রীতিমতো হইচই শুরু করে দিয়েছেন। অনেকেই প্রশংসা করছেন আবার অনেকে নিন্দা করে বলছেন, জয়ললিতা নয়, কঙ্গনাকে ঠিক যেন স্মৃতি ইরানি মনে হচ্ছে। আবার কেউ কেউ এই লুককে কমল হাসন অভিনীত ‘চাচি ৪২০’-এর চাচির সঙ্গে তুলনা করেছেন।

Share.

Comments are closed.