জুনের রিসেপশন জমজমাট, দেখুন কারা এলেন

Get real time updates directly on you device, subscribe now.

    দ্য ওয়াল ব্যুরো: বিয়ের আসরে তেমন অতিথি সমাগম না হলেও জুন মালিয়ার রিসেপশনে হাজির ছিলেন টলিউডের বহু তারকাই। জমকালো পার্টিতে জুনের সাজ ছিল একেবারেই সাবেকি। সাধারণ করে পরা লাল শাড়ি আর কুন্দনের গয়নায় অভিনেত্রীকে লাগছিল বেশ। টলিপাড়ার চেনা মুখের পাশাপাশি এদিনের পার্টিতে দেখা গিয়েছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও। এসেছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস। 

    বিয়ের দিনের মতো রিসেপশনের হাজির ছিলেন জুনের ঘনিষ্ঠ বন্ধু পরিচালক অরিন্দম শীল এবং তাঁর স্ত্রী শুক্লা। এসেছিলেন রাজ-শুভশ্রী। এছাড়াও হাজির ছিলেন আবীর চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান এবং নিখিল জৈন। হাজির ছিলেন মোহনবাগানকর্তা সৃঞ্জয় বসুও।

    View this post on Instagram

    Partywala Dance Jisshu with Subhashree ?? . Inquiries ? @abhisheksahaphotographer Follow ? @tollyplanetbangla for more updates ❤️❤️❤️ . . #tollyplanetbangla #bollywood #delhi #mumbai #hyderabad #kolkata #india #bra #ass #tollywood #calcutta #westbengal #cleavage #jishusengupta #kerala #indian #fashion #assam #pune #bombay #chennai #fashionista #lips #subhashree #girl #nevel #thigh #booty #bangladesh

    A post shared by Tolly Planet Bangla (@tollyplanetbangla) on

    তবে জুনের রিসেপশনে পার্টি একাই মাতিয়ে দিয়েছেন যীশু সেনগুপ্ত। স্ত্রী নীলাঞ্জনাকে সেভাবে নাচতে দেখা না গেলেও ডিজে মিক্সের তালে দেদার নাচ করেছেন যীশু। সঙ্গ দিয়েছেন শুভশ্রীও। জমাটি হিন্দি গানের তালে নাচতে দেখা গিয়েছে অভিনেত্রীকেও। সবমিলিয়ে জুনের রিসেপশনের পার্টি ছিল একদম জমজমাট। পরিবারের সদস্য, ছেলেমেয়ে শিবাঙ্গিনী এবং শিবেন্দ্র আর টলিপাড়ার বন্ধুদের নিয়ে রিসেপশনের পার্টি দারুণভাবে উপভোগ করেছেন জুন মালিয়া এবং স্বামী সৌরভ চট্টোপাধ্যায়। ডার্ক ব্লু স্যুটে এদিন দেখা গিয়েছিল সৌরভকে।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More