বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯

গভীর রাতে ফ্ল্যাট থেকে আর্তনাদ! উদ্ধার হল সাংবাদিকের নলি কাটা দেহ, অধরা খুনি

  • 60
  •  
  •  
    60
    Shares

দ্য ওয়াল ব্যুরো: গভীর রাতে ফ্ল্যাট থেকে যুবকের আর্তনাদ শুনে প্রতিবেশীরা খবর দিয়েছিলেন পুলিশে। পুলিশ এসে দেখে, রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন ফ্ল্যাটের বাসিন্দা সেই যুবক। তাঁকে সিওন হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়। পুলিশ জানিয়েছে, মঙ্গলবার মুম্বইয়ের অ্যানটপ হিলের এই ঘটনায় নিহতের নাম আনন্দ নারায়ণ। ৩৮ বছরের আনন্দ পেশায় সাংবাদিক। মুম্বইয়েরই একটি সংবাদমাধ্যমে কাজ করতেন তিনি।

কারা, কেন, কী ভাবে গভীর রাতে তাঁর ফ্ল্যাটে ঢুকেছিল, খুনি পরিচিত না অপরিচিত, তা নিয়ে এখনও ধোঁয়াশায় পুলিশ। ঘুমন্ত অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে গলার নলি কেটে দেওয়া হয় তাঁর। অ্যানটপ হিল থানার সিনিয়র পুলিশ ইনস্পেক্টর রাজীব হোয়াভাল জানান, অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে। পুলিশ প্রাথমিক তদন্তে জানিয়েছে, সিসিটিভিতে দেখা গিয়েছে, রাত দু’টো নাগাদ তিন ব্যক্তি ওই ফ্ল্যাটে ঢুকছিল। তারাই ওই খুনে জড়িত বলে সন্দেহ করা হচ্ছে।

পেন্টা গ্যালাক্সি নামের বিল্ডিংয়ের বাসিন্দা আনন্দ একাই থাকতেন ফ্ল্যাটে। সোমবার রাত আড়াইটে নাগাদ আচমকা আর্তনাদ ভেসে আসে তাঁর ফ্ল্যাট থেকে। কারও সঙ্গে আনন্দর কোনও ব্যক্তিগত শত্রুতা ছিল বলে জানা যায়নি পারিবারিক সূত্রে। পেশাগত প্রতিদ্বন্দ্বিতার কারণে এমনটা ঘটল কি না, সে বিষয়েও কিছু জানা যায়নি এখনও। রাতে কারা ফ্ল্যাটে ঢুকেছিল, তাদের খোঁজার চেষ্টা করছে পুলিশ।

Comments are closed.