মঙ্গলবার, মার্চ ২৬

অন্ধ্রের প্রাক্তন মন্ত্রী খুন, বাথরুমে রক্তাক্ত দেহ

দ্য ওয়াল ব্যুরো : মাথায় গুরুতর আঘাত। শোওয়ার ঘর থেকে বাথরুমে যাওয়ার পথে মেঝেয় রক্তের দাগ। বাথরুমের মধ্যে মৃত অবস্থায় পড়ে আছেন অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মন্ত্রী। তাঁর নাম ওয়াই এস বিবেকানন্দ রেড্ডি। প্রাক্তন মুখ্যমন্ত্রী ওয়াই এস রাজশেখর রেড্ডির আমলে তিনি ছিলেন কৃষিমন্ত্রী। সম্পর্কে তিনি ছিলেন রাজশেখর রেড্ডির ভাই। ওয়াই এস আর কংগ্রেসের প্রধান জগনমোহন রেড্ডি তাঁর ভাইপো। পুলিশ জানিয়েছে, খুন হয়েছেন প্রাক্তন মন্ত্রী।

বিবেকানন্দ রেড্ডির ভাইপো অবিনাশ রেড্ডি জানিয়েছেন, তাঁর মাথায় দু’টি আঘাতের দাগ ছিল। একটি দাগ সামনের দিকে, অন্যটি পিছনের দিকে। প্রাক্তন মন্ত্রীর বাড়ি কাডাপা জেলায় পুলিভেনডুলা অঞ্চলে। তাঁর স্ত্রী ও এক কন্যা আছেন।

জগনমোহন রেড্ডি ও তাঁর মা বিজয়াম্মা এদিন পুলিভেনডুলাতে বিবেকানন্দ রেড্ডির বাড়িতে যান। ৬৮ বছরের বিবেকানন্দ এতদিন ওয়াই এস আর কংগ্রেসের হয়ে প্রচার করছিলেন। গত বৃহস্পতিবারও তিনি প্রচারে গিয়েছিলেন। এদিন সন্ধ্যায় তিনি বাড়িতে ছিলেন একা।

শুক্রবার সকালে তাঁর ব্যক্তিগত সচিব এম ভি কৃষ্ণ রেড্ডি প্রথম মৃতদেহ দেখতে পান। তিনি প্রাক্তন মন্ত্রীর বাড়িতে গিয়ে দেখেন দরজা ভিতর থেকে বন্ধ। ডাকাডাকি করে কারও সাড়া না পেয়ে তিনি পাশের একটি দরজা দিয়ে বাড়িতে ঢোকেন। তারপর বাথরুমে আবিষ্কার করেন বিবেকানন্দ রেড্ডির মৃতদেহ।

দু’দিন আগেই তিনি হায়দরাবাদ গিয়ে জগনের সঙ্গে দেখা করেন। কংগ্রেস ছাড়ার সময় জগনের সঙ্গে তাঁর মতবিরোধ হয়েছিল। পরে তিনি ওয়াই এস আর কংগ্রেসে যোগ দেন।

Shares

Comments are closed.