মঙ্গলবার, নভেম্বর ১৯

আইসিএসসি, আইএসসি ফল ১৪ মে

দ্য ওয়াল ব্যুরো: এবারের আইসিএসসি ও আইএসসি দশম এবং দ্বাদশ শ্রেণীর ফল প্রকাশ হবে ১৪ মে। আজ এক বিজ্ঞপ্তি জারি করে একথা জানিয়েছেন কাউন্সিল ফর দ্য ইন্ডিয়ান স্কুল সার্টিফিকেট এগ্‌জামিনেশনের চিফ এক্সিকিউটিভ ও সেক্রেটারি জেরি অ্যারাথুন।

বিজ্ঞপ্তিতে তিনি জানান যে ১৪ মে ২০১৮, দুপুর ৩টের সময় কাউন্সিলের অফিসে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে ফল ঘোষণা করা হবে। সেই সম্মেলনেই ফলের বিস্তারিত বিবরণ জানানো হবে। তারপর থেকে ছাত্র ছাত্রীরা কাউন্সিলের ওয়েবসাইটে গিয়ে নিজেদের রেজাল্ট দেখতে পাবেন।

কাউন্সিলের তরফে আরও দুটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। সেখানে লেখা আছে কীভাবে স্কুল এবং ছাত্র ছাত্রীরা নিজেদের রেজাল্ট দেখতে পাবেন। রেজাল্ট মূলত দেখা যাবে www.cisce.org অথবা www.results.cisce.org এর মাধ্যমে। পুরো পদ্ধতির বিস্তারিত বিবরণ লেখা রয়েছে বিজ্ঞপ্তিতে।

এছাড়াও এসএমএসের মাধ্যমেও ফল জানা যাবে। তার জন্য ছাত্র ছাত্রীদের নিজেদের আইডি নম্বর লিখে ০৯২৪৮০৮২৮৮৩ এই নম্বরে এসএমএস করলেই সংস্লিষ্ট পরীক্ষার্থীর নম্বর দেখা যাবে। কাউন্সিলের তরফে জানানো হয়েছে রেজাল্ট দেখার ক্ষেত্রে যাতে কোনও পরীক্ষার্থীর কোনও সমস্যা না হয় সে ব্যাপারে বিশেষ নজর রাখছে কাউন্সিল।

 

Leave A Reply