ফুটবলের ধাঁচে জার্সি বদল, কুর্নিশ জানালো বিশ্ব

0

Get real time updates directly on you device, subscribe now.

    দ্য ওয়াল ব্যুরো: দুই দলের কাছেই ছিল লিগের দৌড়ে টিকে থাকার লড়াই। নিজেদের সবটা নিংড়ে দিয়েছিল দু’পক্ষই। কেউ কাওকে এক ইঞ্চি জমিও ছেড়ে দেয়নি। কিন্তু ম্যাচ শেষে খেলার লড়াইয়ের থেকে বড় হয়ে দেখা গেলো অন্য এক চিত্র।

    মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলতে নেমেছিল মুম্বই ইন্ডিয়ান্স ও কিংস ইলেভেন পাঞ্জাব। দুই দলের কাছেই ছিল মরণ-বাঁচন ম্যাচ। শেষ পর্যন্ত ৩ রানে জিতে যায় মুম্বই। কিন্তু ম্যাচের আসল ঘটনা তখনও বাকি ছিল। পুরস্কার বিতরণ অনুষ্ঠানের পর দেখা যায় কে এল রাহুল ও হার্দিক পান্ডিয়া জার্সি বদল করছেন। ঠিক যেমনটা হয়ে থাকে ফুটবল খেলার পরে।

    খেলায় পাঞ্জাব হেরে গেলেও কে এল রাহুল একাই লড়াই করেন। একার কাঁধে ভর করেই প্রায় ম্যাচ জিতিয়ে দিচ্ছিলেন তিনি। ৬০ বলে ৯৪ করে আউট হন রাহুল। ডাগ আউটে ফিরে যাওয়ার সময় দেখা যায় গোটা ওয়াংখেড়ে উঠে দাঁড়িয়ে হাততালি দিচ্ছে। আর ম্যাচ শেষে বিপক্ষ দলের প্লেয়ার হার্দিক পান্ডিয়া জার্সি বদল করলেন রাহুলের সঙ্গে। দুজন দুজনকে জড়িয়ে ধরলেন।

    জার্সি বদলের ঘটনা সাধারণত ফুটবল ম্যাচে হয়ে থাকে। বিপক্ষ দলকে এবং সেই দলের প্লেয়ারকে সম্মান প্রদর্শনের মাধ্যম এই জার্সি বদল। এবার ক্রিকেটের মাঠেও দেখা গেল এই ঘটনা। জার্সি  বদলের ভিডিও নিজের টুইটার অ্যাকাউন্টে প্রকাশ করেন হার্দিক। তিনি লেখেন ‘পরিশ্রম করে খেলো, সৎভাবে খেলো। সম্মান সবার আগে।’ এছাড়াও রাহুলকে উদ্দেশ করে তিনি বলেন ‘খুব ভালো খেলোয়ার এবং তার থেকেও ভালো বন্ধুর কাছ থেকে একটা দুর্দান্ত ইনিংস।’

    এই ভিডিও প্রকাশের পরেই সবাই এই ঘটনার জন্য দুজনকে শুভেচ্ছা জানিয়েছেন। অনেক ক্রিকেটারও ছিলেন সেই তালিকায়। এমন কি হার্দিকের স্পোর্টসম্যান স্পিরিটেরও প্রশংসা করেছেন সবাই। এই ঘটনা ক্রিকেটের দুনিয়ায় যে এক নিদর্শন হয়ে থাকলো তা বলাই বাহুল্য।

    দেখুন সেই ভিডিও

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Leave A Reply

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More