মঙ্গলবার, অক্টোবর ১৫

আমেরিকায় ভারতীয় বংশোদ্ভূত ব্যবসায়ী অপহৃত, পরে দেহ উদ্ধার

দ্য ওয়াল ব্যুরো : ৫০ বছর বয়সী তুষার আত্রে আমেরিকায় আত্রেনেট ইনকর্পোরেটেড নামে এক ডিজিট্যাল মার্কেটিং সংস্থার মালিক ছিলেন। সিলিকন ভ্যালির বিভিন্ন কর্পোরেট সংস্থার সঙ্গে ব্যবসা করতেন। সোমবার রাত তিনটের সময় বাড়ি থেকে দুষ্কৃতীরা তাঁকে অপহরণ করে। পরে একটি বিএমডব্লু গাড়ির মধ্যে মিলল তাঁর মৃতদেহ। সান্তাক্রুজ কাউন্টির শেরিফ জানিয়েছেন, ওই দুষ্কৃতীরা তাঁকে ওই সাদা বিএমডব্লু গাড়িতেই উঠিয়ে নিয়ে গিয়েছিল।

শেরিফের সহকারীরা জানিয়েছেন, তুষার আত্রের বাড়ি ছিল প্লেজার পয়েন্ট রোডে। সোমবার রাতে এক ব্যক্তি আপৎকালীন নম্বরে ফোন করে পুলিশকে জানিয়েছিলেন, আত্রের বাড়িতে কয়েকজন ঢুকে পড়েছে। মঙ্গলবার বিকালে সান্তা ক্রুজ মাউন্টেনস অঞ্চলে বিএমডব্লু গাড়িটি দেখতে পায় পুলিশ। গাড়ির ভিতরে একটি দেহও পাওয়া যায়।

পুলিশ প্রথমে জানায়নি দেহটি আত্রের কিনা। তারা ফেসবুক মারফৎ জানিয়েছিল, আমরা একটা দুঃখের খবর দিচ্ছি। অপহরণের জন্য যে গাড়িটি ব্যবহার করা হয়েছিল, সেটি পাওয়া গিয়েছে। গাড়ির ভিতরে একজনের দেহও পাওয়া গিয়েছে।

বুধবার বিকালে পুলিশ জানায়, গাড়ির ভিতরে যে দেহটি পাওয়া গিয়েছিল, তা আত্রের।

পুলিশ এখন দুই সন্দেহভাজনের খোঁজে তল্লাশি চালাচ্ছে। শেরিফের অফিসের মুখপাত্র সার্জেন্ট ব্রায়ান ক্লিভল্যান্ড বলেন, সোমবার রাতে আত্রে ছাড়া আরও কয়েকজন তাঁর বাড়িতে উপস্থিত ছিলেন। এমন সময় কয়েকজন দুষ্কৃতী বাড়িতে ঢুকে পড়ে। আত্রের বান্ধবীর বিএমডব্লু গাড়িতেই তাঁকে অপহরণ করে নিয়ে যায়। তখনই আত্রের বাড়ি থেকে কেউ পুলিশকে ফোন করেছিল।

ডিজিট্যাল মার্কেটিং সংস্থা বাদে আত্রে মারিজুয়ানা নামে একরকম নেশার সামগ্রী তৈরি করতেন। আমেরিকায় মারিজুয়ানা উৎপাদন বেআইনি নয়। আত্রের মারিজুয়ানা উৎপাদন সংস্থার লাইসেন্স ছিল। প্রায় একবছর আগে তিনি ওই ব্যবসা শুরু করেন।

আত্রেকে কীভাবে খুন করা হয়েছে পুলিশ জানায়নি।

 

Comments are closed.