মঙ্গলবার, অক্টোবর ১৫

আমেরিকায় ভারতীয় মহিলার মৃতদেহ উদ্ধার, আটক স্বামী

দ্য ওয়াল ব্যুরো : রবিবার আমেরিকার নর্থ ক্যারোলিনায় নিজের বাড়িতে মিলল এক ভারতীয় মহিলার মৃতদেহ। তাঁর নাম গাজাম বনিতা। বয়স ৩৮। বাপের বাড়ি ছিল হায়দরাবাদে। সোমবার পুলিশ জানিয়েছে, তাঁর স্বামী রচকোন্ডা শিবকুমারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তাঁর বয়স ৪২। তিনি পেশায় সফটওয়ার ইঞ্জিনিয়ার। বনিতার বাবা গাজাম কৃষ্ণাইয়া অভিযোগ করেছেন, স্বামীর অত্যাচারেই আত্মঘাতী হয়েছে তাঁর মেয়ে।
হায়দরাবাদের এল বি নগর থানার ইনস্পেক্টর ভি অশোক রেড্ডি জানান, মৃতার দেহ যাতে হায়দরাবাদে আনা যায়, সেজন্য তাঁর পরিবার স্থানীয় পুলিশের সাহায্য চেয়েছেন।

বনিতা দুই সন্তানের জননী ছিলেন। হায়দ্রাবাদের নাগোলে অঞ্চলের সাই নগরে তিনি বাবা-মায়ের সঙ্গে থাকতেন। গত জুলাই মাসে আমেরিকায় চলে যান। তারপর থেকে বাবা-মা তাঁর খবর পাননি। রবিবার রাতে আমেরিকায় থেকে বনিতার কয়েকজন আত্মীয় তাঁর বাপের বাড়িতে ফোন করে বলেন, তিনি নিজের শোওয়ার ঘরে আত্মহত্যা করেছেন।  কৃষ্ণাইয়া পরে সংবাদমাধ্যমকে বলেন, বনিতার সঙ্গে তাঁর স্বামীর সম্পর্ক ভালো ছিল না। মেয়ের দেহ ভারতে আনার জন্য তাঁরা যথাসাধ্য চেষ্টা করছেন। মেয়ে ঠিক কীভাবে মারা গিয়েছে, তাঁরা জানেন না। তবে তাঁদের সন্দেহ, স্বামীর অত্যাচারেই সে আত্মঘাতী হয়েছে।

 

Comments are closed.