বৃহস্পতিবার, এপ্রিল ২৫

কিশোরী মেয়ের সঙ্গে মজার ছবি, ইনস্টাগ্রামে পোস্ট করে কী লিখলেন স্মৃতি ইরানি!

দ্য ওয়াল ব্যুরো: তিনি ইনস্টাগ্রামে নিয়মিত পোস্ট করেন নানা আপডেট। কখনও সেটা রাজনৈতিক, কখনও বা সামাজিক, কখনও আবার পারিবারিকও। সব মিলিয়ে সব সময়ই বেশ ‘হ্যাপেনিং’ থাকে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির প্রোফাইল। সম্প্রতি তাঁর পোস্ট করা একটি ছবি এবং তার ক্যাপশন ফের নজর কেড়েছে নেট দুনিয়ার। ১৫ বছরের মেয়ে জ়োইশের সঙ্গে একটি মজার ছবি পোস্ট করে স্মৃতি লিখেছেন, টিনেজ বয়সের সঙ্গে মানিয়ে নেওয়া বেশ মজার ব্যাপার।

স্মৃতি লেখেন, “যখন তখন ইচ্ছে করে আপনার বাচ্চাকে হঠাৎ করে জড়িয়ে ধরে চমকে দিতে, কিন্তু ও তো চমকাই না, বরং চোখ গোলগোল করে ঘোরায়…সেটাও যখন পারে না, তখন আপনি হেসে ফেলেন।” এই লেখার সঙ্গেই হ্যাশট্যাগ দিয়ে স্মৃতি লিখেছেন, টিনএজ ট্যানট্রাম।

দেখে নিন সেই পোস্ট।

এই মজার পারিবারিক পোস্টটি ইনস্টাগ্রামে কয়েক হাজার লাইক কুড়িয়ে নেয় কিছু ক্ষণের মধ্যেই। কয়েকশো মানুষ কমেন্ট করে জানান, তাঁরা এই পরিস্থিতির সঙ্গে পরিচিত। কেউ বলেন, সব মারাই একটা সময়ে এমন সময়ের মুখোমুখি হন। কেউ আবার বলেন, সব রাজনৈতিক ব্যক্তিত্ব যদি স্মৃতির মতো হতেন, তা হলে কত ভাল হতো।

তবে এই প্রথম নয়। স্মৃতি এর আগেও তাঁর মেয়ের সঙ্গে ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। কয়েক দিন আগেই জ়োইশ যখন একদম ছোটো ছিল, সেই সময়কার একটি ছবি পোস্ট করেন স্মৃতি। লেখেন, “তুমি একটা আশীর্বাদ, তুমি ঈশ্বরের উপহার।” ওই ছবিটিও খুবই জনপ্রিয় হয় নেটিজেনদের কাছে।

দেখুন সেই ছবি।

Shares

Comments are closed.