মঙ্গলবার, জানুয়ারি ২১
TheWall
TheWall

ভরা স্টেশন চত্বরেই শ্লীলতাহানি, সাহায্যে এগিয়ে এলো না কেউ

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: ব্যস্ত সময়ে জমজমাট রেল স্টেশন। আর সেই ভরা স্টেশন চত্বরেই এক মহিলাকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে দুষ্কৃতীদের বিরুদ্ধে। বাধা দিতে গেলে আক্রান্ত হন মহিলার স্বামীও।

বুধবার রাত সাড়ে দশটা নাগাদ ঘটনাটি ঘটে সোদপুর স্টেশনে। ওই দম্পতির দাবি ৪ নম্বর প্ল্যাটফর্মে দাঁড়িয়ে ছিলেন তাঁরা। সেখানেই কোনও কারণে তাঁদের নিজেদের মধ্যে কথা কাটাকাটি চলছিল। সেই সময় জানা সাতেক দুষ্কৃতী আচমকাই চড়াও হয় তাঁদের উপর। দম্পতির অভিযোগ দুষ্কৃতীরা প্রত্যেকেই মদ্যপ অবস্থায় ছিলেন। এমনকি ওই দম্পতি স্বামী-স্ত্রী কিনা সেই পরিচয়ও দেখতে চায় ওই দুষ্কৃতীরা।

অভিযোগ এরপর ওই মহিলাকে স্টেশন সংলগ্ন জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণ করার হুমকিও দেয় ওই দুষ্কৃতীর দল। বাধা দিতে গেলে মারধর করা হয় মহিলার স্বামীকে। এরপর কোনোরকমে নিজের স্ত্রীকে উদ্ধার করেন ওই ব্যক্তি। কিন্তু পুলিশের কাছে সাহায্য চাইলে তিনি বিষয়টি মিটিয়ে নিতে বলেন বলে অভিযোগ করেছেন ওই দম্পতি। তাঁরা জানান, ঘটনার সময় আশেপাশের কেউও এগিয়ে আসেননি সাহায্যের জন্য। শেষ পর্যন্ত দমদম জিআরপিতে অভিযোগ দায়ের করেন ওই দম্পতি। তবে দুষ্কৃতীরা এখনও অধরাই রয়েছে বলে জানা গিয়েছে।

Share.

Leave A Reply