Latest News

আপনার আজকের দিনটি

কেমন যাবে আপনার আজকের দিন? জেনে নিন রবিবারের (৩১ অক্টোবর) রাশিফল (Horoscope)।

মেষ: খেলাধুলায় কৃতিত্বের সুবাদে নামী সংস্থায় কাজের সম্ভাবনা। শত্রুর সঙ্গে সম্মানজনক শর্তে সন্ধির আগে সবদিক বিবেচনা করা দরকার। সংক্রমণজনিত জ্বরজ্বালা ও শ্বাসযন্ত্রের দুর্বলতায় ভোগান্তি।

মিথুন: বিষয়সম্পত্তি নিয়ে মা-বাবার সঙ্গে মতবিরোধে মনঃকষ্ট। প্রিয়জনের কাছ থেকে বৈদেশিক দ্রব্যার্থ লাভের যোগ। বেদ পুরাণ চর্চা ও সাধুসন্তদের সেবায় মানসিক শান্তি।

বৃষ:সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতির যোগ। মাত্রাছাড়া আবেগপ্রবণতার মাসুল গুনতে হতে পারে। লটারি বা ফাটকায় প্রাপ্তিযোগের সম্ভাবনা কম। সঞ্চয়ের দিকে বিশেষ নজর দিন।

সিংহ: পৈতৃক সম্পত্তি নিয়ে বিবাদে না যাওয়াই ভাল। শ্রম ও অধ্যাবসায়ের যথাযথ মূল্যায়ন না হওয়ায় হতাশা। বিকল্প কাজের সন্ধানের চেষ্টা চালিয়ে যাওয়া দরকার।

কর্কট: মন বদল করলে বা অপেক্ষায় থাকলে সুবর্ণ সুযোগ হাতছাড়া হতে পারে। অপ্রত্যাশিতভাবে দরকারি জিনিস পেয়ে যেতে পারেন। পারিবারিক জীবনে শান্তি অব্যাহত থাকবে।

দাদা উত্তমের ছায়ায় নয়, প্রতিভার জোরেই বাংলা সিনেমায় আলো জ্বেলেছিলেন তরুণকুমার

কন্যা: পরিচিত কাউকে সাহায্য করতে গিয়ে অপদস্ত হতে পারেন। দাম্পত্যজীবনে অস্থিরতা থাকলেও তা গুরুতর আকার ধারণ করবে না। সন্তানের সমস্যার সমাধান নিশ্চিন্ত করবে।

বৃশ্চিক: কর্মস্থলে জটিলতার জেরে বিকল্প কাজের সন্ধানে নামতে হতে পারে। শেয়ার বা ফাটকায় বাড়তি লগ্নি না করাই ভাল, নচেৎ ক্ষতির আশঙ্কা। চিকিৎসকদের পক্ষে শুভ দিন।

তুলা: মিষ্ট ভাষণে ও আন্তরিক ব্যবহারে অন্যকে প্রভাবিত করে কার্যোদ্ধার। বন্ধুর গৃহে আনন্দানুষ্ঠানে বিপত্তির মোকাবিলা করে প্রশংসা লাভ। ভ্রমণে অযথা হয়রানি ও অকারণে বহু ব্যয়।

ধনু: বহুদিন আটকে থাকা কাজ উতরে যাওয়ার সম্ভাবনা। অবশেষে ন্যায্য পাওনা পেয়ে যেতে পারেন। স্নায়ু পীড়ায় বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া একান্ত প্রয়োজন।ঋণশোধের পরিকল্পনা ব্যাহত হতে পারে। পায়ের হাড় বাড়ার চলাফেরায় অসুবিধা ও কাজকর্মে বাধা।

কুম্ভ: অংশীদারি কাজের ক্ষেত্রে ক্ষতি হতে পারে। কোনও বিষয়ে অজ্ঞতার কারণে ভুগতে হতে পারে। কোনও আত্মীয়ের সহায়তায় স্বপ্ন পূরণ হতে পারে।

মীন: কর্মস্থলে বিনয়ী মনোভাব নিয়ে চললে বিরোধীরা পেয়ে বসবে। সন্তানের কথা বিশ্বাস করে অন্যকে দোষী ভাবা ভুল হতে পারে। জমি ক্রয়-বিক্রয়ের ব্যবসা লাভজনক হতে পারে।

মকর: শত্রুপক্ষ নরম মনোভাব দেখাবে। স্নেহভাজন কারও ব্যাপারে উতলা হবার কোনও কারণ দেখা যায় না। আধ্যাত্বিক মননে মনকে শান্ত রাখবে। শারীরিক সমস্যা অল্পবিস্তর কষ্ট দেবে।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like