Latest News

আপনার আজকের দিনটি

কেমন যাবে আপনার আজকের দিন? জেনে নিন বৃহস্পতিবারের (২৮ অক্টোবর) রাশিফল (Horoscope)।

মেষ: প্রলোভনের মধ্যে পড়তে হতে পারে,এড়াতে না পারলে বিপদের সম্ভাবনা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য নাও আসতে পারে। সন্তানের স্বাস্থ্যের জন্যে উদ্বেগ ও বহু ব্যয়ে নাজেহাল।

মিথুন: কর্মোন্নতি ও প্রতিপত্তি বাড়বে। কোনও স্বপ্নকে বাস্তবায়িত করতে গেলে সময় ও ধৈর্যের প্রয়োজন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে পরিবারে আলাপ আলোচনার প্রয়োজন।

বৃষ: পরিণতি প্রতিকূল হলে তা মেনে নেওয়া কঠিন হতে পারে। অন্যের উপর বেশি নির্ভর করলে ঠকতে হতে পারে। ভাই বোনের সঙ্গে সম্পর্কের উন্নতি, অদূর ভ্রমণের চিন্তা।

সিংহ: ব্যবসা সম্প্রসারণের জন্য অর্থের সংস্থান হতে পারে। বন্ধুর বিরূপ আচরণে অসন্তোষ। শত্রুর শক্তি বৃদ্ধিতে উদ্বেগ বাড়বে। আয়ব্যয় সমহারে চলায় সঞ্চয়ের সম্ভাবনা কম।

কর্কট: বকেয়া টাকা পেতে দেরি হতে পারে। কর্মক্ষেত্রে পুরনো বিবাদ মিটে যাওয়ায় নতুন কোনও সম্ভাবনার দিক খুলে যেতে পারে। স্বাস্থ্যের দিকে নজর দিন।

দাদা উত্তমের ছায়ায় নয়, প্রতিভার জোরেই বাংলা সিনেমায় আলো জ্বেলেছিলেন তরুণকুমার

কন্যা: প্রতিবেশী কাউকে সাহায্য করে অপদস্ত হতে পারেন। কর্মক্ষেত্রে শ্রম ও অধ্যাবসায়ের যথার্থ মূল্যায়ন না হওয়ায় হতাশা বাড়বে। বিকল্প কর্মসংস্থানের চেষ্টা চালিয়ে যাওয়া দরকার।

বৃশ্চিক: নিজস্ব কৌশলে গঠনমূলক কাজে অগ্রগতি। সন্তানের বিরূপ আচার-আচরণ চিন্তা বাড়াতে পারে। মহৎ হৃদয়বৃত্তি ও পরোপকারের প্রতিদানে বিড়ম্বনার আশঙ্কা।

তুলা: উপার্জন বাড়ানোর পন্থা নিয়ে সংসারের মতবিরোধ। কপট বন্ধুর উস্কানিতে ভুল পথে যাওয়ার আশঙ্কা। প্রিয়জনের সহায়তায় সমস্যার সমাধান। তলপেটের সমস্যায় দুর্ভোগ।

ধনু: স্বজনের শত্রুতায় পৈতৃক সম্পত্তির দখল পেতে সমস্যা হতে পারে। দুর্জনের অপচেষ্টা রুখে কর্মস্থলে সমস্যার মোকাবিলা। জ্যোতিষ ও রহস্যবিদ্যার চর্চায় অনুরাগ।

মকর: একাধিক উপায়ে আয় বৃদ্ধির সুযোগ। ব্যয় বহুল্যের জেরে ঋণশোধের পরিকল্পনা ব্যাহত হতে পারে। পায়ের হাড় বাড়ার চলাফেরায় অসুবিধা ও কাজকর্মে বাধা।

কুম্ভ: বাধাবিঘ্ন সত্বেও শ্রম ও নিষ্ঠায় কর্মোন্নতির ইঙ্গিত। সন্তানের লেখাপড়ায় আগ্রহ ও শুভ ফলে উদ্বেগের অবসান। শারীরিক দুর্বলতায় কাজকর্ম ব্যাহত হতে পারে।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like