Latest News

আপনার আজকের দিনটি

কেমন যাবে আপনার আজকের দিন? জেনে নিন বুধবারের (২৭ অক্টোবর) রাশিফল (Horoscope)।

বৃষ: দলাদলি থেকে দূরে থাকতে না পারলে বিপদ দেখা দিতে পারে। মৌলিক চিন্তাধারায় কর্মে উন্নতি। শরীর নিয়ে সমস্যা থাকায় দায়িত্ব নেওয়া উচিত হবে না।

মেষ: পিতৃস্থানীয় ব্যক্তির সঙ্গে মতবিরোধে মনঃকষ্ট। একাধিক উপায়ে আয় বৃদ্ধির সুবাদে সঞ্চয় বৃদ্ধি। মিষ্ট ভাষণে ও আন্তরিক ব্যবহারে অন্যকে প্রভাবিত করতে পারেন।

কর্কট: গুপ্তভাবে শত্রুতা করে কেউ এঁটে উঠতে পারবে না। অতিরিক্ত পরিশ্রমের ন্যায্য মূল্য না পাওয়ায় হতাশা বাড়বে। সন্তানের ব্যাপারে বেশি চিন্তা না করাই ভাল।

মিথুন: মৌলিক কৌশলে কর্মক্ষেত্রে সমস্যা মিটিয়ে প্রশংসা লাভ। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়াতে গিয়ে বিড়ম্বনার আশঙ্কা। ব্যয় সঙ্কোচ ঘিরে পরিবারে অশান্তি। চোখের সমস্যা ভোগাবে।

সিংহ: পরিবেশগত সমস্যা অগ্রগতিতে বাধার সৃষ্টি করতে পারে। অংশীদারি কাজে না যাওয়াই ভাল। সাংসারিক ব্যাপারে চুলচেরা বিশ্লেষণ করতে গিয়ে অপ্রিয়ভাজন হবেন।

কন্যা: সংস্কৃতিমূলক কাজে যুক্ত ব্যক্তিদের শুভ সময়। অনেক চেষ্টার পরে ন্যায্য পাওনা পেতে পারেন। সৃষ্টি ধর্মী কাজে সুনাম ও উপার্জন বৃদ্ধির সুবাদে সঞ্চয়ের নতুন পরিকল্পনা।

গর্ভপাতের অধিকার নিয়ে কী বলছে আইন, কখন ঝুঁকির

তুলা: কর্মক্ষেত্রে দূর ভ্রমনের সুযোগ আসতে পারে। সৃষ্টিশীল কাজে কৃতিত্বের বিশেষ স্বীকৃতির যোগ। প্রিয়বন্ধুর প্রতারণায় মনঃকষ্ট বাড়বে। সন্তানের কর্মপ্রাপ্তির সংবাদ পেতে পারেন।

বৃশ্চিক: কুটুম্বিতা নিয়ে গোলমালে পারিবারিক শান্তি ব্যাহত হতে পারে। বিষয় সম্পত্তির আইনি সুরক্ষার ব্যবস্থা হতে পারে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ কাজে লাগতে পারে।

ধনু: সম্পত্তি সংস্কার ও রক্ষণাবেক্ষণ নিয়ে ভাইবোনের সঙ্গে মতবিরোধ চরমে উঠতে পারে। সম্পত্তি ক্রয়ের সিদ্ধান্ত স্থগিত রাখাই ভাল। অভিনয় জগতে প্রবেশের সুযোগ আসতে পারে।

মকর: অপছন্দের লোকের সঙ্গে দূরত্ব বজায় রাখার চেষ্টা করুন। কর্ম বদলের ক্ষেত্রে ঝোঁকে সিদ্ধান্ত না নেওয়াই ভাল। বাবার সঙ্গে কিছুক্ষেত্রে মতানৈক্য হতে পারে।

কুম্ভ: সন্তানের মেজাজি মনোভাব থেকে ক্ষতির কোনও কারণ দেখা যায় না। চাপা শত্রুতায় সংসারে ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে। শরীর নিয়ে অল্পবিস্তর সমস্যা থাকবে।

মীন: প্রিয়জনের সংবাদ না পাওয়ায় দুশ্চিন্তা বাড়বে। ন্যায্য পাওনা ধীরে ধীরে পেতে পারেন। ঈর্ষাবশত সহকর্মীরা উত্যক্ত করার চেষ্টা করেও তেমন সুবিধা করে উঠতে পারবে না।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like