Latest News

আপনার আজকের দিনটি

কেমন যাবে আপনার আজকের দিন? জেনে নিন সোমবারের (২৫ অক্টোবর) রাশিফল (Horoscope)।

মেষ: মৌলিক চিন্তাধারার সফল রূপায়নে কর্মে উন্নতি। বহুদিনের কোনও স্বপ্ন সাকার হওয়ার ইঙ্গিত। তৃতীয় ব্যক্তিকে ঘিরে দাম্পত্য জীবনে অশান্তি চরম আকার ধারণ করতে পারে।

বৃষ: ভাল কাজের প্রতিদানে উপহাস বা অপমান জুটতে পারে। শত্রু মোকাবিলায় আইনি অস্ত্র প্রয়োগই সমীচীন। ব্যবসায় বাড়তি বিনিয়োগ আপাতত স্থগিত রাখাই ভাল। হজমের সমস্যা ভোগাবে।

কর্কট: আত্মবিশ্বাস প্রবল থাকায় সংগ্রাম করে নিজের জায়গা ধরে রাখা সম্ভব হবে। কর্মক্ষেত্রে কোনও সমস্যা দেখা যায় না। অন্যের উপরে নির্ভর করলে ঠকতে হতে পারে।

মিথুন: প্রিয়জনের কাছ থেকে মর্মঘাতী আঘাতের আশঙ্কা। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়াতে গিয়ে অপদস্ত হওয়ার আশঙ্কা। অ্যাপেন্ডিসাইটিসের ব্যথার প্রকোপ বৃদ্ধিতে অস্ত্র চিকিৎসকের পরামর্শ দরকার।

‘হিন্দুত্বের অপমান, ববি দেওল কোথায়!’ প্রকাশ ঝা-র সেটে ঢুকে তুলকালাম বজরং দলের

সিংহ: শত্রুরা দুর্বল জায়গাতে আঘাত করার আগে সতর্ক হোন। মাতৃস্থানীয়া কারও স্বাস্থ্যের হঠাৎ অবনতিতে ব্যস্ততা বাড়তে পারে। সন্তানের অনড় মনোভাব মানিয়ে চলতে হবে।

কন্যা: সাংসারিক ক্ষেত্রে নতুন ধরনের সমস্যা দেখা দিতে পারে। কর্তব্য কর্ম যতই করুন না কেন স্বীকৃতি পাবেন না। উপার্জন বাড়লেও বহু ব্যয়ের কারণে সঞ্চয় বৃদ্ধি ব্যাহত হতে পারে।

তুলা: দীর্ঘ বঞ্চনার পরে পদোন্নতির সম্ভাবনা। কুটুম্বিতা নিয়ে স্বজনবর্গের সঙ্গে ভুল বোঝাবুঝি। সন্তানকে কেন্দ্র করে দাম্পত্য কলহ ও সংসারে অশান্তি বাড়তে পারে।

ধনু: কর্মকৃতিত্বের জন্য কর্মক্ষেত্রে প্রশংসিত হতে পারেন। বিষয়সম্পত্তি নিয়ে গুরুজনের সঙ্গে মতান্তরে ও মনান্তরে মানসিক ক্লেশ। ব্যবসায়ীদের পক্ষে শুভ সময়। শ্বাসকষ্ট ভোগাবে।

বৃশ্চিক: জ্ঞাতিশত্রুর চক্রান্তে পৈতৃক সম্পত্তি লাভে সংশয়। প্রভাবশালী কর্তাব্যক্তির সহায়তায় বেয়াড়া কর্মীদের শায়েস্তা করে প্রতিপত্তি বৃদ্ধি। কলাকুশলীদের পক্ষে শুভ সময়।

মকর: বিশেষ কারণে প্রয়োজনীয় কাজের জন্য দূরে কোথাও যেতে হতে পারে। নিজের বুদ্ধির দ্বারা অনেক সমস্যার সমাধান করে দিতে পারবেন। পিতার স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়তে পারে।

কুম্ভ: বাড়ি সংক্রান্ত সমস্যার সমাধান হতে দেরি হতে পারে। জ্ঞাতি পড়শির সঙ্গে বিবাদ হলে তা সামলে নিতে পারবেন। চিত্তচাঞ্চল্যে শারীরিক সুখ ব্যাহত হতে পারে।

মীন: অংশীদারি কাজে না নামাই ভাল। সংসারে পুরোপুরি দায়িত্ব পালন করা সম্ভব নাও হতে পারে। সন্তানের উচ্চশিক্ষা ও গবেষণায় হঠাৎ বাধায় হতাশা বাড়বে।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা সুখপাঠ

You might also like