Latest News

আপনার আজকের দিনটি

কেমন যাবে আপনার আজকের দিন? জেনে নিন বৃহস্পতিবারের (২১ অক্টোবর) রাশিফল (Horoscope)।

মেষ: ব্যবসায় মন্দা চললেও বাড়তি লগ্নিতে রাশ টানা দরকার। সাংস্কৃতিক কাজকর্মের বিশেষ স্বীকৃতি। তৃতীয় কারও প্রতি আসক্তির জেরে পারিবারিক অশান্তি বাড়বে।

বৃষ: প্রতিপক্ষ মাত্রাছাড়া স্পর্শকাতরতার সুযোগ নিতে পারে। বিষয়সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ চরম আকার ধারণ করতে পারে। সংক্রমণজনিত জ্বরজ্বালা ও শিরঃপীড়ায় দুর্ভোগ।

মিথুন: সহকর্মীদের সঙ্গে মনোমালিন্যে কর্মক্ষেত্রে পরিবেশ অসহনীয় হয়ে উঠতে পারে। গৃহ সংস্কার ও নবনির্মাণে পড়শীদের চক্রান্তে বাধা। লটারি বা ফাটকায় প্রাপ্তিযোগের সম্ভাবনা কম।

সিংহ: খুব সহজে সুনাম যে আসবে না তা নিজে অনুভব করবেন। দাম্পত্য ক্ষেত্রে সমঝোতা রক্ষা করে চলার চেষ্টা করা ভাল। হারিয়ে যাওয়া দ্রব্য পুনরুদ্ধারের সম্ভাবনা কম।

কন্যা: দাম্পত্য জীবনে সন্তানের মধ্যস্থতায় পারিবারিক শান্তি বিঘ্নিত হবে না। পৈতৃক সম্পত্তির দখল পেতে সমস্যা হতে পারে আইনি জটিলতায়। বন্ধু নির্বাচনে সতর্ক থাকুন।

কর্কট: লড়াকু মনোভাব নিয়ে কর্মস্থলে জটিল প্রশ্নের জবাব দিতে পারেন। কঠিন যুক্তি তর্কে গেলে বিপরীত পক্ষ বুঝে উঠতে পারে। বেদ পুরাণ চর্চা ও সাধুসন্তদের সেবায় আনন্দ।

শোভনের ঘরের লক্ষ্মী আমিই, চাটুজ্জেবাড়িতে ভোগ রেঁধে দাবি রত্নার

তুলা: বহু জটিলতার মধ্যে দিয়ে অবশেষে কর্মোন্নতির ইঙ্গিত। কোনও আত্মীয়ের কূট চালে সংসারে অশান্তি বাড়বে। কোনও অজানা কারণে ভ্রমণের পরিকল্পনা বানচাল হতে পারে।

মকর: নানা অসুবিধার মধ্যে দরকারি কাগজপত্র পেয়ে যেতে পারেন। পিতার সঙ্গে মতবিরোধে মনঃকষ্ট। বৈষয়িক সমস্যার সমাধান গুরুজনের পরামর্শে হয়ে যেতে পারে।

বৃশ্চিক: বিষয়সম্পত্তি ক্রয়ের সিদ্ধান্ত আপাতত স্থগিত রাখাই ভাল। প্রতিবাদী মনোভাবের জন্য কর্মক্ষেত্রে জটিলতা ও কর্তাব্যক্তির বিষনজরে পড়তে পারেন। বাতজ বেদনায় কষ্ট পাবেন।

কুম্ভ: স্বেচ্ছায় বড় দায়িত্ব নিতে পারেন। পদস্থ ব্যক্তির সঙ্গে সৌহার্দ্য অব্যাহত থাকার সম্ভাবনা। শখ শৌখিনতার জন্য ব্যয় আটকানো যাবেনা। আর্থিক সমস্যা দেখা দিতে পারে।

মীন: সম্ভ্রান্ত ব্যক্তির হস্তক্ষেপে প্রতিবেশীদের ঝামেলা মিটে যাওয়ার সম্ভাবনা। বন্ধুরা আপনার উদ্যোগকে স্বাগত জানাবে। ভাগ-বাটোয়ারার ব্যাপারে দাবি অনুযায়ী নাও পেতে পারেন।

ধনু: গুরুত্বপূর্ণ নতুন দায়িত্বে কর্ম প্রতিভার স্বীকৃতি। সম্পত্তি ক্রয় বিক্রয় নিয়ে মা-বাবার সঙ্গে মতবিরোধে মনঃকষ্ট। প্রেমপ্রণয়ের জটিলতা কেটে সুন্দর ভবিষ্যতের হাতছানি।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা সুখপাঠ

You might also like