Latest News

আপনার আজকের দিনটি

কেমন যাবে আপনার আজকের দিন? জেনে নিন বুধবারের (২০ অক্টোবর) রাশিফল (Horoscope)।

মেষ: সহকর্মীদের পাশে দাঁড়িয়ে সমস্যা মেটালেও স্বীকৃতি অধরাই, হতাশা বাড়বে। আত্মীয় বন্ধুদের সঙ্গে সম্পর্কের উন্নতি। অতিরিক্ত পরিশ্রমে দৈহিক ক্লান্তি ও মানসিক অবসাদ।

বৃষ: সন্ধির দ্বারা শত্রুতা প্রশমিত হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির শুভ সঙ্কেত লাভ। কোনও আত্মীয়ের প্রভাবে পারিবারিক অশান্তি বাড়তে পারে। সাইনাসের সমস্যায় দিনটাই মাটি।

মিথুন: নিজস্ব প্রতিভায় কর্মে সাফল্য। গুরুজনের সঙ্গে বিবাদে নিজেরই কষ্ট। সন্তানের বিরূপ আচার আচরণ দুশ্চিন্তা বাড়াবে। বেদ পুরাণ চর্চা ও সাধুসজ্জনের সান্নিধ্যে মানসিক শান্তি।

কর্কট: বাক্যালাপে বিদ্রুপ ও বিদ্বেষ ভাবের জেরে বিপত্তির আশঙ্কা। ব্যবসায় নিম্নগতি সত্ত্বেও আপাতত বাড়তি বিনিয়োগ না করাই ভাল। শ্লেষ্মাধিক্য ও শ্বাসকষ্টে ভোগান্তি।

কন্যা: কাজের পরিবেশে নতুনত্ব এনে প্রশংসা পেতে পারেন। শেয়ার বা ফাটকায় বাড়তি বিনিয়োগ না করাই ভাল। প্রিয়জনের সংবাদ না পাওয়ায় দুশ্চিন্তা বাড়বে।

সিংহ: ব্যবসায় কর্তাব্যক্তির উপর বেশি ভরসা করা উচিত হবে না। অর্থের অপচয় হবে। অপছন্দের লোকের উপস্থিতিতে পারিবারিক অনুষ্ঠানে রসভঙ্গ।

বৃশ্চিক: পারিবারিক পরিবেশ স্বজনকে কেন্দ্র করে একটু উত্তপ্ত হবে। গৃহ বদলের সম্ভাবনা। শত্রুরা নানাভাবে বিব্রত করলে বিশেষ কোনও সুবিধা করতে পারবে না। দন্তক্ষয়।

কলকাতায় একদিনে করোনা পজিটিভ ১৮৩, বাংলায় আক্রান্তের সংখ্যা ছাড়াল ৭০০

তুলা: উদ্যমী হলে কর্ম বাধা কেটে যেতে পারে। সাহিত্য ও সঙ্গীত চর্চায় সাফল্য‌ উপার্জনের নতুন পথ দেখাতে পারে। সুচিকিৎসায় গুরুজনের দেহারোগ্যে উদ্বেগের অবসান।

ধনু: কোনও মন্দ লোকের পরামর্শে কোথাও কোনও অর্থ বিনিয়োগ করবেন না। বহুদিনের বকেয়া টাকা ফেরত পেতে পারেন। লিভারের সমস্যাকে উপেক্ষা না করে চিকিৎসকের পরামর্শ মতো চলুন।

মকর: আরাম ও বিলাসিতার জন্য অনর্থক অর্থ ব্যয়। সঞ্চয় বৃদ্ধি ব্যাহত ও ঋণশোধের পরিকল্পনা হোঁচট খেতে পারে। শারীরিক কিছু সমস্যা বিব্রত করবে।

কুম্ভ: নতুন কাজের যোগাযোগ আসতে পারে। ভাইবোনের সঙ্গে সম্পর্কের উন্নতি। পৈতৃক ব্যবসা সম্প্রসারণের জন্য অর্থের সংস্থান হতে পারে। দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝির সম্ভাবনা।

মীন: সন্তানের ভবিষ্যৎ বিষয়ে নিশ্চিন্ত হওয়ার রাস্তা খুঁজে পাবেন। ক্ষমতা সম্পন্ন ব্যক্তির ঈর্ষা আপনাকে সহ্য করে চলতে হতে পারে। ন্যায্য সময়ে অর্থ পেয়ে যাবেন।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা সুখপাঠ

You might also like