Latest News

আপনার আজকের দিনটি

কেমন যাবে আপনার আজকের দিন? জেনে নিন বুধবারের (১০ নভেম্বর) রাশিফল (Horoscope)।

মেষ: প্রশিক্ষণে সাফল্যের সূত্রে কর্মোন্নতির সম্ভাবনা। প্রিয়জনের কাছ থেকে মর্মঘাতী আঘাত আসতে পারে। তলপেটের সমস্যায় ভোগান্তি ও কাজকর্ম ব্যাহত হতে পারে।

মিথুন: কর্মক্ষেত্রে উন্নতি ও দূরবর্তী স্থানে বদলির সম্ভাবনা। আত্মীয়-স্বজনের বাগড়ায় কাজকর্ম ব্যাহত হতে পারে। বন্ধুর পরামর্শে কোথাও কোনও অর্থ বিনিয়োগ না করাই ভাল।

বৃষ: শ্রম,দক্ষতা ও অধ্যাবসায় সত্ত্বেও কর্মক্ষেত্রে ফের বঞ্চনায় আত্মগ্লানি বাড়বে। শুভ যোগাযোগ কাজে লাগাতে পারলে বিকল্প ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা। শিরঃপীড়ায় ভোগান্তি।

কন্যা: পরিবারের বাদানুবাদের সমাধানের পথ পাওয়া মুশকিল। সন্তানের ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তার কোনও কারণ দেখা যায় না। দুর্বলতাকে প্রকাশ করতে দেবেন না। শরীর নিয়ে সতর্ক থাকুন।

সিংহ: পরিবারের কারও আচরণ সন্দেহজনক মনে হলেও এখনই কোন পদক্ষেপ নেওয়া ঠিক হবে না। অসতর্ক হলে সুনাম নষ্ট হওয়ার আশঙ্কা। সন্তানের কর্মপ্রাপ্তির সংবাদ পেতে পারেন।

কর্কট: পরিকল্পনামাফিক চিন্তাধারাকে এগিয়ে নিয়ে যেতে পারেন। অজানা কারণে মানসিক স্থিরতা ধরে রাখা কঠিন হতে পারে। সপরিবার কাছেপিঠে ভ্রমণের চিন্তা।

তুলা: বিলম্বে হলেও দক্ষতার স্বীকৃতি ও হতাশা মুক্তি। মাতৃস্থানীয়া অপরিচিতার আনুকূল্যে বিপদ থেকে রক্ষা। বিষয়সম্পত্তি কেনার পরিকল্পনায় জ্ঞাতি পড়শির বাগড়া।

কুম্ভ: কর্মক্ষেত্রে ন্যায্য পাওনা আদায় ও সম্মান বৃদ্ধি। টাকার দায়িত্ব না নেওয়াই ভাল। কারণ সম্মানের থেকে দুর্নাম বেশি। মাতৃস্থানীয়া কারও স্বাস্থ্য সমস্যা দুশ্চিন্তার কারণ হতে পারে।

বৃশ্চিক: ব্যবসায় আকস্মিক নিম্নগতি চিন্তার কারণ হয়ে উঠতে পারে। সম্পত্তি রক্ষায় আইনি ব্যবস্থা নেওয়াই সমীচীন। সমাজকল্যাণে শ্রমদানে সমাজে প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি।

ধনু: কর্মক্ষেত্রে প্রতিকূল পরিবেশের জন্য মানসিক অস্থিরতা বাড়তে পারে। বাক্যালাপে অসতর্কতার জন্য ভুল বোঝাবুঝি। প্রিয়জনের শুভ লাভ ত্বরান্বিত হতে পারে।

মীন: সাংসারিক দিকে অনভিজ্ঞতার জন্য সামাল দেওয়া কঠিন হতে পারে। বিনয়ী ভাব প্রকাশের দ্বারা কাউকে দিয়ে ইচ্ছেমত কাজ করিয়ে নিতে পারবেন। দাম্পত্য জীবনে বনিবনার অভাব।

মকর: অন্যের ইচ্ছার ওপর আপনার পরিবর্তন নির্ভর করছে। সংসারে বিতর্ক এড়িয়ে চলার চেষ্টা করা ভাল। কাউকে অতি বিশ্বাস করে ঠকতে পারেন। নিম্নাঙ্গের পীড়ায় দুর্ভোগ।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like