Latest News

আপনার আজকের দিনটি

কেমন যাবে আপনার আজকের দিন? জেনে নিন বৃহস্পতিবারের (৭ অক্টোবর) রাশিফল (Horoscope)।বৃষ: ঈর্ষাকাতর সহকর্মীদের সমবেত বিরূপতায় ও আনুষাঙ্গিক বাধাবিঘ্ন সত্বেও শ্রম, নিষ্ঠা ও দক্ষতার জোরেই কর্মোন্নতি। সঙ্গীতাদি ললিতকলার চর্চায় অগ্রগতি বাড়তি উপার্জনের রাস্তা দেখাবে।

মেষ: সম্পত্তি বিবাদ নিয়ে পারিবারিক পরিস্থিতি সঙ্গিন হয়ে উঠতে পারে। পরিস্থিতির উপর বিশেষ নজর রাখুন, তারপর অগ্রসর হওয়া উচিত। সন্তানের লেখাপড়ায় শুভ ফলে উদ্বেগের অবসান।

মিথুন: একাগ্রতার অভাব বা উদাসীনতায় কাজকর্মের গতি থমকে যেতে পারে। সম্পত্তি সংস্কার নিয়ে ভাইয়ের সঙ্গে মতবিরোধে মানসিক ক্লেশ। কোনও অন্তরঙ্গ বন্ধুর সঙ্গে নতুন চুক্তি হতে পারে।

সিংহ: সাংসারিক ক্ষেত্রে সাময়িক জটিলতা সৃষ্টি হলেও তা ঠিক হয়ে যাবে। পুরোপুরি আইন মেনে কাজ নাও হতে পারে। কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি পেতে পারে।

কর্কট: কর্মক্ষেত্রে প্রশাসনিক দায়িত্ব বৃদ্ধির সঙ্গে সঙ্গে দূরে বদলির সম্ভাবনা। বেহিসাবি খরচের দরুন সাময়িক অর্থ সমস্যা দেখা দিতে পারে। বায়ুপথে ভ্রমণে আপাতত না যাওয়াই ভাল।

কন্যা: পারিবারিক অশান্তির সমাধান হবে। কাউকে কিছু দিলে সেটা সহজে ফেরত নাও পেতে পারেন। শরীর নিয়ে কিছু অসুবিধার জন্য কাজকর্ম ব্যাহত হতে পারে।

তুলা: বকেয়া অর্থ বহু চেষ্টার পরে পেতে পারেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে দেরি করলে সুবর্ণ সুযোগ হাতছাড়া হতে পারে। সন্তানের জন্য দুশ্চিন্তা করার কোনও কারণ দেখা যায় না।

ধনু: দীর্ঘ বঞ্চনার পরে কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। গৃহ নির্মাণের জন্য ব্যাঙ্ক ঋণের আবেদন। অতিরিক্ত পরিশ্রম শরীর ও মনের কাছ থেকে মাসুল তুলে নিতে পারে।

বৃশ্চিক: কর্মস্থল বা সামাজিক ক্ষেত্রে বেফাঁস মন্তব্য বিড়ম্বনায় ফেলে দিতে পারে। জ্ঞাতিশত্রুর কলকাঠিতে প্রিয়জনের বিয়ের আলোচনা ভেস্তে যাওয়ায় হতাশা বাড়বে। নেত্র পীড়ায় সমস্যা।

কুম্ভ: শত্রুতার রেশ রয়েছে সেদিকে খেয়াল রাখা একান্ত প্রয়োজন, নচেৎ বিপদের আশঙ্কা। তুচ্ছ কারণে প্রিয় বন্ধুর সঙ্গে মনোমালিন্য ও সম্পর্ক হানির আশঙ্কা। বাতজ বেদনায় কষ্ট পাবেন।

মকর: বহুদিন আটকে থাকা কাজ উতরে যেতে পারে। হিসাব সংরক্ষণের কাজে যাতে ভুল ভ্রান্তি না হয় তার জন্য বিশেষ সতর্কতার প্রয়োজন। শ্বাস-প্রশ্বাসের সমস্যার জন্য চিকিৎসকের পরামর্শ প্রয়োজন।

মীন: সন্তানের কোনও সাহসী পদক্ষেপে গর্ব বোধ করবেন। কুটুম্বিতা নিয়ে স্বজনদের সঙ্গে মনোমালিন্য। আটকে থাকা অর্থ বহু চেষ্টার পরে পেয়ে যেতে পারেন। নাক কান ও গলার সমস্যায় ভোগান্তি।পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like