Latest News

আপনার আজকের দিনটি

কেমন যাবে আপনার আজকের দিন? জেনে নিন সোমবারের (১১ অক্টোবর) রাশিফল (Horoscope)।বৃষ: বীমা বা শেয়ার সূত্রে অর্থব্যয়। কর্মক্ষেত্রে অতিরিক্ত দায়িত্ব বৃদ্ধিতে মানসিক চাপ ও নিত্য কর্তব্যে অবহেলা। বন্ধুকে অতি বিশ্বাস করে মাসুল গুনতে হতে পারে।

মেষ: কর্মে উন্নতি ও আয় বৃদ্ধি। ঈর্ষাকাতর সহকর্মীদের জোটবদ্ধ প্রতিকূলতা সত্ত্বেও অগ্রগতি অব্যাহত। দুঃসাহসিক কাজে সাফল্য, তবে হঠকারিতা না করাই উচিত।

মিথুন: বাহন ক্রয়ের জন্য পরিবারে আলাপ-আলোচনা। গৃহ সংস্কার ও নতুন নির্মাণের জন্য আর্থিক পরিকল্পনা। গুরুজনের রক্তাল্পতার জন্য নানান শারীরিক সমস্যায় দুশ্চিন্তা।

কর্কট: পারিবারিক কর্তব্য পালন এবং অন্যান্য কারণে বহু ব্যয়ে সঞ্চয়ে বাধা। উপস্থিত বুদ্ধিতে কর্মক্ষেত্রে সমস্যার সমাধান করে কিস্তিমাত। সপরিবার অদূর ভ্রমণের চিন্তা।

কন্যা: সাংসারিক ক্ষেত্রে সামান্য প্রতিকূলতা কাটিয়ে উঠতে পারবেন। অল্প আয়াসে কিছু পাওয়ার চেষ্টা করা বৃথা। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তার কোনও কারণ দেখা যায় না।

সিংহ: অন্যের ভাবনাকে প্রাধান্য দিতে গিয়ে কর্মক্ষেত্রে সবকিছুতেই বিলম্ব হতে পারে। নিকট বন্ধুর সদুপদেশ এগিয়ে নিয়ে যেতে সহায়তা করবে।

তুলা: সম্পত্তি ক্রয়ের পূর্বে অনুসন্ধান আবশ্যিক। কর্মক্ষেত্রে গোলযোগের আশঙ্কা। দাম্পত্য সন্তোষ, নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা। গুরুজনের সঙ্গে মনোমালিন্যে মানসিক ক্লেশ।

বৃশ্চিক: মানসিক অস্থিরতায় কাজকর্ম ব্যাহত হতে পারে। হস্তশিল্পে মুনশিয়ানার জোরে স্বনির্ভর প্রকল্পে অগ্রগতি। একাধিক সূত্রে উপার্জনের সুবাদে নতুন সঞ্চয়ের পরিকল্পনা।

ধনু: নামী প্রতিষ্ঠানে বিকল্প কাজের সুযোগ মিলতে পারে। সঙ্গীতাদি চারুকলার অনুশীলনে আনন্দ। বাক্যে ও আচরণে সংযমের অভাবে বিপত্তি দেখা দিতে পারে।

মকর: পরিকল্পনার ত্রুটিতে কর্মক্ষেত্রে জটিলতা। ঈর্ষাকাতর স্বজনের আচরণে মানসিক আঘাত। বহির্মুখিতা ছেড়ে আত্মানুশীলনে আনন্দের সন্ধান মিলতে পারে।

কুম্ভ: পরোপকারের চেষ্টা ও মহৎ কাজে আনন্দ। পারিবারিক দায়িত্ব পালনে ব্যয়। নতুন গৃহ নির্মাণে বাধা। কোনও দুরহ কাজের দায়িত্ব আপাতত না নেওয়াই ভাল।

মীন: অতিরিক্ত ভাবাবেগ থেকে বিড়ম্বনার আশঙ্কা। হঠকারিতার পরিণাম দুঃখদায়ক হতে পারে। শত্রুর সঙ্গে সম্মানজনক শর্তে সন্ধি। বেদ-পুরাণের চর্চা। ভ্রমণে বিপদের আশঙ্কা।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like