বুধবার, মার্চ ২০

দিন কেমন

৭ মে, ২০১৮

এরিস  (২০ মার্চ-২০ এপ্রিল) আজ কথাবার্তায় সংযত হন। আপনার সাফল্য দেখে অনেকে ঈর্ষান্বিত হবেন। কিন্ত তাঁদের সঙ্গে মতানৈক্যে না যাওয়াই ভালো।

টরাস (২০ এপ্রিল-২১ মে) সন্তানদের সঙ্গে আজ সময় কাটান। কিন্তু তাদের পড়াশোনা বা কাজের জন্য চাপ দেবেন না। ধৈর্য সহকারে সন্তানদের সঙ্গে ব্যবহার করলে সুফল দেবে। আজ হিসাবের কাজে ভুল হওয়ার আশঙ্কা।

জেমিনি (২১ মে-২১ জুন) ব্যবসায় সমস্যা দেখা দিতে পারে। জটিলতা কাটিয়ে ওঠার জন্য আলোচনায় বসুন। আপনি এক জন দক্ষ কর্মী, তাই সমস্যা কাটিয়ে উঠবেন।

ক্যানসার (২১ জুন-২১ জুলাই) অপ্রত্যাশিত কোনও জায়গা বা ব্যক্তির কাছ থেকে সাহায্য বা সুসংবাদ পেতে পারেন। এই সংবাদ কর্মক্ষেত্রে বা বাড়িতে আপনার প্রভাব ও প্রতিপত্তি বাড়াবে।

লিও (২২ জুলাই-২৩ অগস্ট) সংসারে কারও সঙ্গে অশান্তি হতে পারে। অনেকদিন ধরে এড়িয়ে যাচ্ছেন এমন কোনও বিষয় নিয়ে বাগবিতণ্ডা হবে। পরিবারের কারওকে কোনও সমস্যা সমাধান করার প্রতিশ্রুতি দিতে হবে।

ভার্গো (২৩ অগস্ট-২৩ সেপ্টেম্বর) কর্মক্ষেত্রে একঘেয়েমি বিরক্তির কারণ হতে পারে। কাজের ধরণ বদলানোর কথা ভাবতে পারেন। অথবা কাজ নিয়ে ছোট একটা ট্যুর করলে একঘেয়েমি কাটতে পারে।

লিব্রা (২৩ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) অর্থের অপচয় বন্ধ করুন। বাড়ির দরকারি জিনিস বা ওযুধপত্রের জন্য টাকা লাগে পারে। আজ যা কিনবেন, তা অনেক দিন পর্যন্ত কাজে লাগতে পারে।

স্করপিও ( ২৩ অক্টোবর-২২ নভেম্বর) আজ আপনার চারপাশ থেকে বিবর্ণ, জীর্ণ সবকিছু সরিয়ে দিন। আনন্দ করুন। সুন্দর পোশাক পরুন, বেড়াতে যাওয়ার কথা ভাবুন।

স্যাজিটেরিয়াস (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) আজ নতুন কিছু শুরু করুন। আজ যা শুরু করবেন, তাতে সাফল্য পাবেনই। যাঁরা পড়াশোনা বা গবেষণা করছেন, দিনটি তাঁদের পক্ষে বিশেষ ভাবে শুভ।

ক্যাপ্রিকর্ন (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) আজ নিজের পরিকল্পনা বা অনুভূতি কারওকে বলবেন না। মাঝেমাঝে একা থাকা ও আত্মবিশ্লেষণ করা জরুরি। এতে সব বিষয় নিজের কাছে পরিষ্কার হয়ে যাবে ও সম্পকও ভালো থাকবে।

অ্যাকোয়ারিয়াস ( ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি ) আজ যে কোনও সম্পর্কে টানাপোড়েন চলবে। আঘাত লাগার আশঙ্কা আছে। শ্রদ্ধা করেন এমন কোনও ব্যক্তির সঙ্গে যোগাযোগ করে সুপরামর্শ নিন।

পাইসেস (১৮ ফেব্রুয়ারি-২০ মার্চ) আজ কোনও কাজেই মন লাগবে না। জোর করে কিছু করতে যাবেন না। ভালো লাগে এমন কিছু খুঁজে নিন। কাজের ফাঁকে গান শুনুন বা বই পড়ুন।

 

 

Shares

Leave A Reply