রবিবার, এপ্রিল ২১

মোটে পকেটে হাত ঢোকান না স্বামী! হানিমুন থেকে ফিরেই ডিভোর্স ঠুকলেন স্ত্রী

দ্য ওয়াল ব্যুরো: সদ্য বিয়ের পর হানিমুনে গিয়েছিলেন দম্পতি। ঘোরা, বেড়ানো, ছোটোখাটো ঝগড়াঝাঁটি– সবই চলছিল। কিন্তু হানিমুন থেকে ফিরেই সটান আদালতে চলে গেলেন স্ত্রী। ঠুকে বসলেন ডিভোর্সের কেস!

কিন্তু কেন! হানিমুনে গিয়ে কী এমন হল, যে একেবারে বিচ্ছেদের পথে হাঁটলেন তিনি?

ক্রুদ্ধ স্ত্রী অভিযোগ করেছেন, তাঁর বর খুব কিপটে। একেবারেই খরচ করতে চান না। বিয়েতেও পকেট থেকে টাকাপয়সা তেমন বার করেননি তিনি। এমনকী হানিমুনে এসেও হোটেলের বিল না মেটানোর অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। স্ত্রী আরও জানিয়েছেন, এ ছাড়াও বাড়ির মুদিখানার বাজার থেকে টেলিফোন বিল কিছুই মেটান না স্বামী। সব খরচের দায়িত্বই একা স্ত্রীয়ের ঘাড়ে। এই কারণেই বিয়ে ভেঙে দিতে চান তিনি। বিয়ে করে তাঁর খরচ বেড়েছে অনেক।

এর পরে আদালতে স্বামীকে ডেকে জিজ্ঞেস করা হয়, স্ত্রীর বিরুদ্ধে তাঁর কী কী অভিযোগ আছে? স্বামী বলেন, “আমি আমার বউয়ের চেয়ে ১৩ বছরের ছোট। আমার যাবতীয় ডকুমেন্টস আটকে রেখেছে ও।” আর তাই চাকরি পেতে গিয়েও সমস্যায় পড়তে হয়েছে বলে দাবি করেছেন ওই স্বামী।

তাঁর পাল্টা অভিযোগ, বহু বার ওই নথিপত্র ফেরত চেয়েছেন তিনি। তিনি আরও জানান, ডকুমেন্ট নিয়ে নেওয়ার প্রতিশোধ নিতেই তিনি কথা বলা বন্ধ করে দিয়েছিলেন স্ত্রীয়ের সঙ্গে। আর তাতেই স্ত্রী চটে গিয়েছেন।

আবু ধাবির এই ঘটনায় স্ত্রীয়ের অবশ্য পাল্টা দাবি, বাড়ির যাবতীয় আসবাবপত্র তিনিই কিনেছেন। তার পরেও বিয়ের পর থেকেই বর তাঁকে পাত্তা দেন না। “বিয়ে করে খুবই ভুল করেছি। এবার নিস্তার চাই।”– বলেন তিনি।

Shares

Comments are closed.