বুধবার, মার্চ ২০

বোল্ড ফটোশ্যুটের পর এ বার বড় পর্দায় হাসিন জাহান!

দ্য ওয়াল ব্যুরো: এ বার বলিউডেও পা রাখতে চলেছেন হাসিন জাহান।

কয়েক মাস আগেই সংবাদ শিরোনামে এসেছিলেন ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। শামির বিবাহ বহির্ভূত সম্পর্কই ছিল হাসিনের লাইমলাইটে আসার ইউএসপি। তবে এখন সে সব অতীত। নিজের লাইফে শামির চ্যাপ্টার ক্লোজ করে আপাতত হাসিন মন দিয়েছেন মডেলিংয়ে।

কয়েক দিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল হাসিনের বোল্ড ফটোশ্যুট। টুইটারে হাসিন নিজেই শেয়ার করেছিলেন একটি ভিডিও। আর সেই ভিডিওতে দেখা গিয়েছিল বেশ খোলামেলা পোশাকে, বোল্ড লুকেই ফটোশ্যুট করেছেন তিনি।

তবে এ বার প্রকাশ্যে এসেছে এক নতুন খবর। খুব তাড়াতাড়ি নাকি হাসিন জাহানকে দেখা যাবে বড় পর্দায়। হাসিন নিজেই জানিয়েছেন সে কথা। তিনি বলেছেন, বলিউড থেকে ইতিমধ্যেই অফার পেয়ে গিয়েছেন তিনি। আর সে প্রস্তাব পছন্দও হয়েছে তাঁর।

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময় হাসিন জানিয়েছেন, পরিচালকের সঙ্গে কথাবার্তাও প্রায় পাকা হয়ে গিয়েছে। সব ঠিকঠাক থাকলে আমজাদ খানের ‘ফতোয়া’ ছবিতে দেখা যাবে তাঁকে। কিন্তু হঠাৎ সিনেমা কেন? এ প্রসঙ্গে হাসিন বলেন, ‘আমার এবং আমার মেয়ের বেঁচে থাকার জন্য কিছু একটা করতেই হত ৷ তাছাড়া আইনি লড়াই চালিয়ে নিয়ে যেতেও আমার টাকার দরকার।’

নিজের ছবি প্রসঙ্গে হাসিন জানিয়েছেন, এই ছবি দাঙ্গার গল্পের উপর ভিত্তি করে তৈরি। তবে তিনি নিজে কোন চরিত্রে অভিনয় করছেন সে বিষয়ে অবশ্য আপাতত কিছু জানাননি হাসিন জাহান।

 

 

Shares

Leave A Reply