বৃহস্পতিবার, অক্টোবর ১৭

পর্যটকদের মাথা প্রায় ছুঁয়ে ফেলে সাঁ করে উড়ে গেল প্লেন! গায়ে কাঁটা দেওয়া অবতরণের ভিডিও ভাইরাল

দ্য ওয়াল ব্যুরো: বিচের ধারে ইতস্তত আনন্দ করছেন ট্যুরিস্টরা। আচমকা একটি প্লেন অবতরণের জন্য এগিয়ে আসছে। দ্রুত গতিতে এসে, ট্যুরিস্টদের মাথার উপর মাত্র কয়েক ফুট দূরত্ব রেখে সাঁ করে বেরিয়ে গেল সেটি! প্রবল হাওয়ার দাপটে পড়েও গেলেন কয়েক জন ট্যুরিস্ট। গায়ে কাঁটা দেওয়া এই বিমান অবতরণের ভিডিওটি সম্প্রতি প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে রীতিমতো শিউরে উঠেছেন নেটিজেনরা।

ঘটনাটি গ্রীসের, স্কিয়াথোস এয়ারপোর্টের। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, এমব্রেয়ার ই১৯০ বিমানটি অবতরণ করতে আসিল রানওয়েতে। কিন্তু অনেকটা আগেই আচমকা অনেক নিচে নেমে যায় সেটি। দ্রুত গতিতে উড়ে আসে এয়ারপোর্ট সংলগ্ন বিচের উপর দিয়ে। বিচে থাকা পর্যটকেরা ভয় পেয়ে নিচু হয়ে যান। পড়েও যান কেউ কেউ।

দেখুন সেই ভিডিও।

এমনিতে স্কিয়াথোস এয়ারপোর্টটি স্বাভাবিকের চেয়ে বেশ খানিকটা নীচ দিয়ে বিমান অবতরণের জন্য বিখ্যাত। বিচের একদম পাশেই অবস্থিত এয়ারপোর্ট। পর্যটকদের প্রায়ই দেখা যায়, খুব কাছ দিয়ে উড়ে যাওয়া বিমানের সঙ্গে সেলফি তুলতে।

এক পর্যটক তাঁর অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে লিখেছেন, “কাছ থেকে বিমান ওঠা-নামা দেখার জন্য এই বিমানবন্দরটি বিখ্যাত। আমরাও সে রকমই নামা-ওঠাকর দৃশ্যের ছবি ও ভিডিও তুলব বলে গিয়েছিলাম। কিন্তু এরকম অবিশ্বাস্য নীচ দিয়ে প্লেন উড়ে যাওয়ার সাক্ষী থাকব, তা ভাবিনি।”

এই অবতরণের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পরেই রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। ২০ লক্ষ মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। কমেন্টও করেছেন হাজার হাজার নেটিজেন।

Comments are closed.