Latest News

ডলার মিসির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন ইয়ামি গৌতম, সঙ্গে আসছে চুড়িদার প্যান্টের ভাণ্ডার

এবার ইয়ামি গৌতম (Yami Goutam) হলেন ডলার মিসির (Dollar Missy) ব্র্যান্ড অ্যাম্বাসাডর। ভারতের হোসিয়ারি ব্র্যান্ডগুলির মধ্যে অন্যতম ডলার মিসি।

২০১৪ সাল থেকে ভারতের হোসিয়ারি জগতে মহিলাদের হোসিয়ারি পোশাক সরবরাহ করে আসছে ডলার মিসি। বহুদিন ধরেই এই কোম্পানি খুঁজছিল একটা বিশেষ মুখ। ইয়ামি গৌতমকেই ডলার তাদের পছন্দের মুখ হিসাবে বেছে নেয়।

Image - ডলার মিসির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন ইয়ামি গৌতম, সঙ্গে আসছে চুড়িদার প্যান্টের ভাণ্ডার

ডলারের ম্যানেজিং ডিরেক্টর শ্রী বিনোদ কুমার গুপ্ত বলেন, “আমরা সবসময় নিজেদের নতুন ভাবে আবিষ্কারে বিশ্বাসী। তাই এতগুলো বছর ধরে আমরা প্রতিদিনের প্রয়োজনীয় অন্তর্বাস (যেমন: ব্রা, প্যান্টি, কেমিসোল ইত্যাদি) তৈরি করে আসছি। সঙ্গে রয়েছে ফ্যাশনেবল লেগিংস, লাউঞ্জওয়্যার, টপ ও কিছু দরকারি পোশাক-আশাক। যেহেতু মেয়েদের পোশাকের একটা বিরাট সম্ভার রয়েছে আমাদের তাই আমরা এখন সিদ্ধান্ত নিয়েছি ডলার মিসি ব্যবহারকারীদের জন্য চুড়িদার, অ্যাঙ্কেল লেন্থ প্যান্ট, কুর্তি সমস্ত কিছুরই ভাণ্ডার নিয়ে আসতে। আমরা চাই ইয়ামি গৌতমের স্টাইলকে সামনে রেখে ডলার মিসির লেগওয়্যারকে স্টাইল দুনিয়ার শোস্টপার করে তুলতে।”

১০০-রও বেশি রঙের লেগওয়্যার নিয়ে ইয়ামি গৌতমকে সামনে রেখে আবারও নতুন রূপে ধরা দিতে চলেছে ডলার মিসি। “জামানা মুধেগা” নামের একটি জিঙ্গেল বানিয়ে দেশের বিভিন্ন জায়গায় প্রচারও শুরু করেছে ডলার মিসি।

সারাদিন ব্রা পরে কষ্ট হয়? মনমতো হয় না ফিটিংস? সঠিক সাইজ জানবেন কীভাবে

You might also like