Latest News

Women’s Day Celebration: সম্মানিত নারীশক্তি, বিভিন্ন পেশায় প্রতিষ্ঠিত ১২ জনকে সম্মান দিলেন সোনিকা

দ্য ওয়াল ব্যুরো

নিজের নিজের পেশায় সুপ্রিতিষ্ঠিত এই নারী বাহিনী। কর্মক্ষেত্রে, সমাজের বিভিন্ন দিকে তাঁরা সাফল্যের নজির গড়েছেন। নারীশক্তি জাগরণের পথ দেখাচ্ছেন যে লড়াকু মহিলা বাহিনী তাঁদের ১২ জনকে বিশেষ সম্মান (Women’s Day Celebration) দিলেন উদ্যোগপতি সোনিকা দে।

গত ৮ মার্চ ছিল আন্তর্জাতিক নারী দিবস। বছরে ৩৬৫ দিনের মধ্যে নারীদের জন্য ৮ মার্চ আলাদা একটি বিশেষ দিন । আন্তর্জাতিক নারী দিবসকে (Women’s Day Celebration) স্বাগত জানাতে ৭ মার্চ মহিলা উদ্যোগপতি সোনিকা দে বিভিন্ন পেশায় প্রতিষ্ঠিত ১২ জনকে সম্মাননা জানালেন।

হসপিটালিটি গ্রুপ ক্রেজি ফর ওয়াফেল এবং বুনাফিল এর কর্ণধার শ্রীমতি সোনিকা দে।  প্রয়াত সাহিত্যিক নবনীতা দেবসেনের একশো বছরের প্রাচীন বাড়িতে অধিষ্ঠিত বুনাফিল রেস্তরাঁয় মহিলা উদ্যোগপতি, সমাজকর্মী, সাংবাদিক ,সমাজবিজ্ঞানী,সমেত বিভিন্ন পেশায় প্রতিষ্ঠিত মহিলাদের সম্মান (Women’s Day Celebration) জানালেন সোনিকা। এই মহিলা বাহিনীর মধ্যে ছিলেন- উদ্যোগপতি নীতা কানোরিয়া ,দোলা শালিনী ভগত, দেবযানী মুখোপাধ্যায়, সমাজকর্মী মিমি দাস, দ্য ওয়ালের সাংবাদিক চৈতালি দত্ত।

প্রসঙ্গত সোনিকা দে বলেন,”যেসব মহিলারা লড়াই করে বিভিন্ন ক্ষেত্রে নিজেদের প্রতিষ্ঠিত করেছেন সেই সমস্ত কিছু ক্ষমতাশালী মহিলাদের আমন্ত্রণ করে আন্তর্জাতিক নারী দিবসে সম্মান (Women’s Day Celebration) জানাতে আমার এই অনুষ্ঠানের আয়োজন।” সেইসঙ্গে সোনিকা আরও বলেন, “২০১৮ ডেজার্ট পার্লার দিয়ে আমার পথ চলা শুরু। ওয়াফেল হল এক রকমের ডেজার্ট প্রোডাক্ট। ওয়াফেল এবং কফি নিয়ে আমি বিস্তর পড়াশোনা করেছি। আজ কলকাতায় ক্রেজি অ্যান্ড ওয়াফেল ১৫ টা আউটলেট আছে। এছাড়াও আগামী ছ’মাসের মধ্যে ৫ টি শহরতলীতে এবং ৬টি দিল্লি এবং বেঙ্গালুরুতে আউটলেট খুলে যাবে। আগামী দিনে ক্রেজি অ্যান্ড ওয়াফেল প্যান ইন্ডিয়াতে বিস্তার লাভ করবে।”

Sindur Khela: বিজয়া দশমীতে কেন সিঁদুর খেলে মেয়েরা? নিছক প্রথা নয়, তাৎপর্য অনেক গভীরে

এক্সক্লুসিভ ক্যাফে কাম রেস্তোরাঁ বুনাফিল প্রতিটি রাজ্যে খুলে যাবে বলেই জানিয়েছেন সোনিকা।  নারীশক্তিকে সম্মান জানানোর পাশাপাশি পেটপুজোরও বিশাল আয়োজন ছিল। কেক কেটে ওম্যানহুডকে সেলিব্রেট করা হয়। সেই সঙ্গে ছিল এলাহি খাওয়া-দাওয়ার আয়োজন। স্পেশাল ডিশে ছিল ফিশ ফিঙ্গার, চিকেন সঁতে, পিজ্জা, ব্রাউনি, কাপ কেক , মকটেল, কফি ইত্যাদি।

You might also like