Latest News

নতুন চমক নিয়ে ছোটপর্দায় ফিরছে সঙ্গীতা ঘোষ-রণিত রায় জুটি

দ্য ওয়াল ব্যুরো: কালারসে আসছে নতুন সিরিয়াল ‘স্বরণ ঘর’। সম্পূর্ণ পারিবারিক ঘরানাতে তৈরি এই সিরিয়ালের মূল দুই চরিত্রে থাকবেন সঙ্গীতা ঘোষ এবং রণিত বোস রায়।মা বাবার কাছে সন্তান হল জীবনের সব থেকে বড় প্রাপ্তি। প্রতিটা মা বাবাই চায় সন্তানকে মানুষের মতো মানুষ করে গড়ে তুলতে। নিঃস্বার্থভাবে নিজেদের সবটুকু দিয়ে হলেও সন্তানের স্বপ্ন পূরণে কোনও খামতি রাখেন না মা বাবা। পরিবর্তে মা বাবা কী চায়? সন্তান যেন সবসময় পাশে থাকে, ভালোবেসে আগলে রাখে শেষ জীবনে। কিন্তু সব সময় চাইলেও সব কিছু মনের মত হয় না এই পৃথিবীতে। সন্তান যদি বড় হয়ে মা বাবার প্রতি অকৃতজ্ঞ হয়? নিজের দায়িত্ববোধ পালনে উদাসীন হয়? তখন মা-বাবার মনের অবস্থা ঠিক কেমন হয়? এমনই ভরপুর ফ্যামিলি মেলোড্রামা নিয়ে আসছে ‘স্বরণ ঘর’ সিরিয়ালটি, যেখানে দেখা যাবে সুখে-দুঃখে ভরা মানুষের জীবন কাহিনি।
রবি দুবে এবং সারগুন মেহতার ড্রিমিয়াতা এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘স্বরণ ঘর’-এ টেলিভিশনের জনপ্রিয় মুখ সঙ্গীতা ঘোষ এবং রণিত বোস রায়কে দেখা যাবে যথাক্রমে স্বরণ বেদী এবং কানওয়ালজিৎ বেদীর ভূমিকায় অভিনয় করতে।স্বরণ চরিত্রে অভিনয় করতে পেরে উচ্ছ্বসিত সঙ্গীতা ঘোষ বলেন, “প্রায় দুই বছর পর টেলিভিশনে ফিরে আসতে পেরে আমি আনন্দিত, এবং স্বরণের ভূমিকায় অভিনয় করতে পেরে আমি কতটা আনন্দিত বোধ করছি তা প্রকাশ করার মতো শব্দ খুঁজে পাচ্ছি না। স্বরণ একজন নিবেদিতপ্রাণ মা এবং স্ত্রী। বিশ্বের যেকোনও কিছুর চেয়ে নিজের পরিবারকে বেশি ভালোবাসেন। এই সিরিয়ালে দর্শকেরা স্বরণ চরিত্রের খাঁটি হৃদয়ের সঙ্গে গভীরভাবে সংযুক্ত হবেন, ভালো লাগবে পর্দায় তাঁর দৃঢ় ব্যক্তিত্ব দেখতে। এমন একটি চরিত্র যা আমার জীবনে একটি চ্যালেঞ্জ হতে চলেছে। তবে আমি এই ভূমিকায় নিজের সেরাটা দেব এবং আমাদের দর্শকদের প্রত্যাশা পূরণ করার জন্য যথাসাধ্য চেষ্টা করব!”
কানওয়ালজিৎ চরিত্রে অভিনয় করার বিষয়ে খোলামেলা, রণিত বোস রায় বলেছেন, “দুই বছর পর টেলিভিশনে ফিরে আসতে পেরে এবং কালার’স-এর নতুন ফিকশন শো ‘স্বরণ ঘর’-এ কানওয়ালজিতের ভূমিকা পেয়ে সত্যিই খুব আনন্দিত আমি। কানওয়ালজিৎ একজন স্নেহময় স্বামী আর বাবা, যিনি কখনোই তাঁর পরিবারকে সীমায় বেঁধে রাখেননি এবং পরিবারের মানুষদের যে কোনও বিষয়ে পূর্ণ স্বাধীনতা দিয়েছেন।এমন এক আদর্শ স্বামী, বাবা এবং বন্ধুর ভূমিকায় অভিনয় করতে পেরে আমি খুবই উত্তেজিত। আমি সত্যিই আমার ভক্তদের জন্য নতুন এবং সতেজ কিছু নিয়ে আসার অপেক্ষায় আছি।”
আরও আপডেটের জন্য কালারসের সঙ্গে থাকুন।

You might also like