Latest News

তানিষ্ক-মিয়া নতুন দুটি আউটলেট খুলল কলকাতায়, এক্সক্লুসিভ কালেকশন কী অফারে পাবেন জানুন

দ্য ওয়াল ব্যুরো: এক্সক্লুসিভ গয়নার কালেকশন নিয়ে কলকাতায় দুটি নতুন শোরুম খুলল জনপ্রিয় গয়না প্রস্তুতকারক সংস্থা তানিষ্ক (Tanishq)। ফ্যাশনেবল জুয়েলারি ব্র্যান্ড বলতে প্রথমেই যে নামগুলো মাথায় আসে তার মধ্যে তানিষ্ক একটি। চোখ ধাঁধানো ডিজাইন ও আভিজাত্যের মোড়কে তানিষ্ক বরাবর প্রথম সারিতেই থেকেছে। কলকাতার দুই জায়গায় তানিষ্ক-মিয়া নতুন আউটলেট চালু হল রথের দিন থেকে।

একটি স্টোর যশোর রোডে (জিএ,গ্রাউন্ড ফ্লোর, রেশমি টাওয়ার ১৫৯\১ যশোর রোড), অন্যটি রাজারহাটে (মিয়া বাই তানিষ্ক ব্লক এ,গ্রাউন্ড ফ্লোর, সিটি সেন্টার ২,নিউ টাউন রাজারহাট)। যশোর রোডের স্টোরটি ৫০০ বর্গফুট জায়গা নিয়ে, নানারকম এক্সক্লুসিভ কালেকশন আছে। রাজারহাটেরটি ২৭০ বর্গফুটের। দুটি স্টোরেই (Tanishq) পাওয়া যাবে নতুন ডিজাইনের ক্রাফটেড গোল্ড, ডায়মন্ড ,কালার স্টোনের কানের স্টাড, ফিঙ্গার রিং ,ব্রেসলেট, পেন্ডেন্ট,নেকওয়্যার।

Image - তানিষ্ক-মিয়া নতুন দুটি আউটলেট খুলল কলকাতায়, এক্সক্লুসিভ কালেকশন কী অফারে পাবেন জানুন

এই এক্সক্লুসিভ শোরুম দুটির উদ্বোধন করেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান এবং টাইটান কোম্পানি লিমিটেড , মিয়া তানিষ্কের বিজনেস হেড শ্যামালা রমনন। নতুন শোরুমের সূচনা উপলক্ষে তানিষ্কের তার নির্বাচিত কালেকশনে ২০ শতাংশ অবধি ছাড়ও দিচ্ছিল। ৩ তারিখ অবধি এই অফার চলেছে।

Image - তানিষ্ক-মিয়া নতুন দুটি আউটলেট খুলল কলকাতায়, এক্সক্লুসিভ কালেকশন কী অফারে পাবেন জানুন

Image - তানিষ্ক-মিয়া নতুন দুটি আউটলেট খুলল কলকাতায়, এক্সক্লুসিভ কালেকশন কী অফারে পাবেন জানুন

মিয়া তানিষ্কের বিজনেস হেড শ্যামালা রমনন বলছেন, ”আমরা কলকাতায় তানিষ্কের রিয়্যাল আউটলেটের মাধ্যমে মিয়াকে বাড়াতে পেরে উচ্ছ্বসিত৷ মিয়া হল ডিজাইনার সূক্ষ্ম জুয়েলারি ব্র্যান্ড যা আজকের আধুনিকারা নিজেদের সঙ্গে মানসিকভাবে সংযোগ স্থাপন করতে পারেন।” শ্যামলার কথায়, “আমরা সবাই জানি যে কলকাতার মহিলারা খুবই প্রগতিশীল। আর এই ধরনের গয়না মহিলাদের ব্যক্তিত্বের প্রতিফলন ঘটায় । খুবই ট্রেন্ডি এবং স্মার্ট এই গয়নার প্রতিটি পিস অত্যন্ত দক্ষতার সঙ্গে তৈরি করা ।”

১৪ ক্যারেট সোনায় তৈরি মিয়া লাইন অফ জুয়েলারিতে ১৬০০ টিরও বেশি ডিজাইন রয়েছে, যার দাম শুরু হচ্ছে ২৯৯৯ টাকা থেকে।

You might also like