Latest News

বেনারসি থেকে কাঞ্জিভরম, ‘এথনিক লুক’ ফুটিয়ে তুলবে টাটার তানায়রা, দুটি শোরুম খুলল কলকাতায়

দ্য ওয়াল ব্যুরো: টাটা পরিবারের এথনিক পোশাকের ব্র্যান্ড তানায়রা (Taneira)-এর দুটি নতুন স্টোরের উদ্বোধন হল কলকাতায়। একটি দক্ষিণ কলকাতার রাসবিহারী মোড়ে অন্যটি সাউথ সিটি মলে। রাসবিহারীর ফ্ল্যাগশিপ স্টোরটি তানায়রার চিফ এগজিকিউটিভ অফিসার শ্রী অম্বুজ নারায়ণ এবং বিখ্যাত গায়িকা ইমন চক্রবর্তীর উপস্থিতিতে উদ্বোধন করা হয়৷

তানায়রার এই ফ্ল্যাগশিপ স্টোরটি রয়েছে ৯৫/১বি, রাশবিহারী অ্যাভিনিউতে। গোটা স্টোরটা ৩৮০০ বর্গফুট জুড়ে বিস্তৃত। দ্বিতীয়টা যাদবপুরের সাউথ সিটি মলের শপ নম্বর এস৩১১-এ রয়েছে, প্রায় ১২০০ বর্গফুট এলাকা জুড়ে।  দুটি দোকানে দেশের বিভিন্ন প্রান্তের প্রাকৃতিক, বিশুদ্ধ ও খাঁটি বুনন দিয়ে অত্যন্ত যত্নে তৈরি শাড়ি, ব্লাউজ এবং স্যুট সেটের সম্ভার রয়েছে।

Image - বেনারসি থেকে কাঞ্জিভরম, 'এথনিক লুক' ফুটিয়ে তুলবে টাটার তানায়রা, দুটি শোরুম খুলল কলকাতায়

বৈচিত্র্যময় বস্ত্র এবং কারুশিল্পের বিপুল সম্ভারের মধ্য দিয়ে তানায়রা সারা ভারতকে এক ছাদের নীচে নিয়ে এসেছে। সূক্ষ্ম কাজের বেনারসি সিল্ক, দুর্দান্ত নকশার কাঞ্জিভরম, মধ্যপ্রদেশের চান্দেরি এবং মহেশ্বরী, বাংলার জামদানি, বিহার ও ওড়িশা থেকে আসা তসর, গুজরাট ও অন্ধ্রপ্রদেশের ইক্কত এবং আরও অনেক কিছু পাওয়া যাবে।

 তানায়রা (Taneira) এর চিফ এক্সিকিউটিভ অফিসার শ্রী অম্বুজ নারায়ণ বলেন, “রাসবিহারী ও সাউথ সিটি মলে আমাদের স্টোর চালু করতে পেরে আমরা খুব আনন্দিত। আমরা আমাদের দুটি দোকানেই কলকাতার মহিলাদের স্বাগত জানানোর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি, যেখানে সারাদেশের বিভিন্ন প্রান্তের বাছাই করা নিখুঁত ও খাঁটি বুননের শাড়ির সম্ভারে সেজে উঠেছে।”

সংগীত শিল্পী ইমন চক্রবর্তী বলেন, “আমি কলকাতায় তানায়রার প্রথম স্টোর লঞ্চের একটি অংশ হতে পেরে সত্যিই উচ্ছ্বসিত। এই ব্র্যান্ড সমৃদ্ধশালী ভারতীয় সংস্কৃতি ফুটিয়ে তুলেছে। আপনাকে পছন্দসই কেনাকাটা করার দুর্দান্ত অভিজ্ঞতার সুযোগ করে দেবে তানায়রা। এবং আপনাকে বারবার এখানে আসতে বাধ্য করবে।”

একশোরও বেশি নানা ডিজাইনের সম্ভার শাড়ি প্রেমীদের এবং উৎসাহীদের জন্য নিয়ে এসেছে তানায়রা। ব্র্যান্ডটি ২২ জুন থেকে ৩ জুলাই পর্যন্ত গ্রাহকদের জন্য একটি গোল্ড কয়েন পাওয়ার সুযোগ করে দিচ্ছে। উদ্বোধনের অংশ হিসেবে তানায়রা ২০,০০০ টাকা মূল্যের কেনাকাটায় ০.২ গ্রাম ওজনের তানিষ্ক সোনার কয়েন উপহার দেবে।

You might also like