Latest News

কলকাতায় বসে খাঁটি ইউরোপিয়ান ও আইরিশ কুইজিনের স্বাদে পেতে চান? মিলবে কোথায় জানুন

দ্য ওয়াল ব্যুরো: দ্য ফরচুন বেকারির রয়েছে দ্য আইরিশ ব্রিওয়ারি নামে ক্যাফে কাম রেস্তোরাঁ। যার দুটি আউটলেট রয়েছে। গত নভেম্বর মাসে প্রথম দক্ষিণ কলকাতায় ৩৪ টি আসন বেষ্টিত লেক মলের পেছনে ৩২, রাজা বসন্ত রায় রোডে এবং দ্বিতীয়টি ডিসেম্বরে ১৫টি আসন বেষ্টিত নাগেরবাজারে এই রেস্তোরাঁর নতুন পথচলা শুরু হয়।

এখানে মিলবে মুখে জল আনা লোভনীয় ইউরোপিয়ান এবং আইরিশ ডিশ (Special Cuisine)। এই রেস্তোরাঁর কর্ণধার সুজাতা সিং জানালেন,’ আমি এমন ভাবে সমস্ত মেনু কিউরেট করেছি যাতে ভেজ এবং ননভেজ দু’রকমের পদ অতিথি কে পরিবেশন করতে পারি। মূলত এখানে ইউরোপিয়ান এবং আইরিশ কুইজিন পাওয়া যায়। এছাড়াও নানা রকমের কফি মকটেল , ডেজার্ট ইত্যাদি রয়েছে।’

Image - কলকাতায় বসে খাঁটি ইউরোপিয়ান ও আইরিশ কুইজিনের স্বাদে পেতে চান? মিলবে কোথায় জানুন

এক নতুন উদ্যোগে এই রেস্তোরাঁর মেনুকে সেলিব্রেশন করতে দক্ষিণ কলকাতায় এদের আউটলেটে গিয়েছিলেন অভিনেতা রাহুল দেব বসু এবং অঙ্গনা রায়। এদের অল ডে ব্রেকফাস্ট মেনুতে রয়েছে চয়েজ অফ ওমলেট ,এগ বেনেডিক্ট অন ইংলিশ মাফিন (Special Cuisine), ব্রেকফাস্ট ননভেজ, ব্রেকফাস্ট ভেজ, ক্লাসিক গার্লিক ব্রেড, চিজ গার্লিক ব্রেড ইত্যাদি।

স্টার্টারে বারবিকিউ চিকেন উইংস, ফ্রায়েড প্রণস উইথ ডিপ , ফিশ অ্যান্ড চিপস ইত্যাদি মিলবে। এছাড়াও রয়েছে চিকেন স্লাইডারস, ট্রিপল চিজ স্যান্ডউইচ,গ্রিলড ভেজিস (ভেজ/ ননভেজ), আইরিশ স্পেশাল চিকেন বার্গার ইত্যাদি লোভনীয় বার্গার এবং স্যান্ডউইচের পদ । রয়েছে রকমারি পিজ্জা, পাস্তা, সালাড আইটেম। মেনকোর্সে মিলবে ক্লাসিক গ্রিল চিকেন, আইরিশ স্টিউ ইত্যাদি।

Image - কলকাতায় বসে খাঁটি ইউরোপিয়ান ও আইরিশ কুইজিনের স্বাদে পেতে চান? মিলবে কোথায় জানুন

ডেজার্টে রয়েছে চকোলেট ফ্যান্টাসি, ট্রিরা মিশু, সিজলিং ব্রাউনি উইথ আইসক্রিম ইত্যাদি। রয়েছে সুস্বাদু নানা ফ্লেভারের কেক। রকমারি মেনু কে তাড়িয়ে উপভোগ করতে সঙ্গতে মিলবে রকমারি স্বাদের টি, কোল্ড ব্রিউজ, ক্রিম ব্লেন্ডস,মিল্কশেক ,স্মুথিস ,মকটেল, আইসড টি ইত্যাদি।

খরচ ৫০০ টাকা +কর(২ জন)।

You might also like