Latest News

সোনার কয়েনে জ্বলজ্বল করছেন মহারাজ, দাদার জন্মদিন স্মরণীয় করল সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস

দ্য ওয়াল ব্যুরো: সোনার কয়েনে জ্বলজ্বল করছে মহারাজের (Sourav Ganguly) মুখ। ২৪ ক্যারেট গোল্ড কয়েনের সেরা আকর্ষণ সৌরভ গঙ্গোপাধ্যায়ের ট্রেডমার্ক হাসি। দাদার ৫০তম জন্মদিন উদযাপনে রীতিমতো ছক্কা হাঁকাল সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস।

বিশ্বজনীন বাঙালি এমনকী অবাঙালিদের কাছে এতোদিনে ‘দাদা’ বলতে এক জনই,- সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। আর দাদার জন্মদিন মানেই বাঙালির কাছে আলাদা উন্মাদনা। পূর্ব ভারতের বৃহত্তম গয়না বিপননী সংস্থা সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসেরও ব্র্যান্ড অ্যাম্বাসাডর সৌরভ। তাই তাঁর জন্মদিন বিশেষভাবেই সেলিব্রেট করল সেনকো। সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের জন্মদিন ৮ জুলাই নতুন গোল্ড কয়েন লঞ্চ করেছে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস যার বিশেষত্ব হল কয়েনের ওপর খোদাই করা দাদার মুখ।

Image - সোনার কয়েনে জ্বলজ্বল করছেন মহারাজ, দাদার জন্মদিন স্মরণীয় করল সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস

গয়নার সাজ এখন পুরুষরাও স্টাইল স্টেটমেন্ট। শার্ট থেকে ব্লেজার, আচকান থেকে স্যুট, সঙ্গে মানানসই অ্যাকসেসরিজে সাজছে আজকের অ্যান্ড্রোজিনি পুরুষ সমাজ। পুরুষের পোশাকের সঙ্গে ট্রেন্ডি গয়নার এই রূপ বদলটাই ডিজিটাল জমানার স্টাইল স্টেটমেন্ট। পুরুষদের এই ‘হটকে’ স্টাইলেই এখন তোলপাড় ফ্যাশন দুনিয়া। পুরুষদের ট্রেন্ডি গয়নার সাজে একসময় সাড়া ফেলে দিয়েছিল সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস। পুরুষ-ফ্যাশনের এই ট্রেন্ডকে পুরুষ-সাজের একটা ঘরানায় বদলে দিয়েছিল সেনকো। পুরুষ-ইগোর সঙ্গে মানানসই তাদের এই ঘরানার নাম ‘অহম।’ আর এই অহমেরই ব্র্যান্ড অ্যাম্বাসাডর সৌরভ গঙ্গোপাধ্যায়। তাই তাঁর জন্মদিন পালনে সেনকোর তরফে বিশেষরকম সেলিব্রেশন হবে সেটা বলাই বাহুল্য।

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ডিরেক্টর জয়িতা সেন বলছেন, “সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্মদিনে সেনকোর তরফে বিশেষ সম্মান দেওয়া হল। তাঁর আগামী ৫০ বছরের সাফল্য কামনা করছি আমরা।”

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের এই বিশেষ উপহারে আপ্লুত সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) লন্ডন থেকে ভিডিও বার্তায় বলেছেন, “জীবনের হাফ সেঞ্চুরি কাটিয়ে ফেলা যে কোনও মানুষের জীবনেই স্মরণীয় হয়ে থাকে। সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস আমার জন্মদিনকে স্পেশাল করে দিয়েছে। সেনকোর সোনার কয়েনের একদিকে আমার ছবি, এই কয়েন আমার পরিচিতজন ও ভক্তরাও খুব পছন্দ করেছেন। আমার জন্মদিনকে এভাবে স্মরণীয় করে তোলার জন্য সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসকে হৃদয় থেকে ধন্যবাদ দিচ্ছি। “

You might also like