Latest News

কলকাতায় চারদিনের ফ্যাশন নাইট! সিক্সথ অ্যাভিনিউতে স্টাইল ও ফ্যাশনের মেলবন্ধন

দ্য ওয়াল ব্যুরো: ‘সিক্সথ অ্যাভেনিউ’ (Sixth Avenue)। শহর কলকাতার অন্যতম ব্যস্ত জায়গায় রাস্তার উপরে মহিলাদের জুয়েলারি ও গার্মেন্টসের এই দোকান আপনার নজর কাড়বেই। দোকানের জন্মদিন উপলক্ষে ‘সিক্সথ অ্যাভেনিউ’ নিয়ে এসেছে ‘দ্য কনফ্লুয়েন্স’ (The Confluence)। ৯ থেকে ১২ই জুলাই, ৪ দিন ব্যাপী আয়োজিত হতে চলেছে ফ্যাশন বাজার। যেখানে প্রতিদিন থাকবে স্টাইল ও ফ্যাশনের মেলবন্ধন।

Image - কলকাতায় চারদিনের ফ্যাশন নাইট! সিক্সথ অ্যাভিনিউতে স্টাইল ও ফ্যাশনের মেলবন্ধন

৯ ও ১০ই জুলাই, প্রথম দু’দিনের প্রোগ্রামের নাম নাইট বাজার অ্যাট সিক্সথ অ্যাভেনিউ। এই দুই দিন থাকবে রকমারি খাবার, বিভিন্ন রকম স্টাইলের জামাকাপড় এবং ফ্যাশন দুনিয়ার নানা আপডেট। ১১ই জুলাই, তৃতীয় দিন স্টাইলিং ওয়ার্কশপ অ্যাট সিক্সথ অ্যাভেনিউ।

এই ওয়ার্কশপে থাকছে নামকরা ডিজাইনারদের কাছ থেকে হাতেনাতে কাজ শেখার দারুণ সুযোগ। হাল ফ্যাশনের পোশাকের ডিজাইনকে মাথায় রেখে সাজানো হবে এই দিনের অনুষ্ঠান। ১২ই জুলাই, চতুর্থ ও শেষ দিনের অনুষ্ঠানের টেস্ট একদমই অন্যরকম। ওয়াইন অ্যান্ড চিজ অ্যাট সিক্সথ অ্যাভিনিউতে সেদিন বসবে চাঁদের হাট। অনেক অতিথির মেলবন্ধনে ঝলমলে হয়ে উঠবে সিক্সথ অ্যাভিনিউ।

Image - কলকাতায় চারদিনের ফ্যাশন নাইট! সিক্সথ অ্যাভিনিউতে স্টাইল ও ফ্যাশনের মেলবন্ধন

৯ থেকে ১২ই জুলাই, তোপসিয়ার মাহিন্দ্রা রয় লেনে, পিএস পিএসিইতে বিকেল ৪টে থেকে রাত ১০টা পর্যন্ত চলবে ‘দ্য কনফ্লুয়েন্স’। থাকবে নামীদামি ডিজাইনেরদের পোশাক। এই ৪ দিন ফ্যাশন আর স্টাইল মিলেমিশে একাকার হতে চলেছে সিক্সথ অ্যাভিনিউ অ্যাট ‘দ্য কনফ্লুয়েন্স’-এ।

অবসাদ আর বৈষম্যের অন্ধকার লুকিয়ে রয়েছে ইনফ্লুয়েন্সারদের চোখধাঁধানো জীবনের আড়ালে

You might also like