Latest News

শোভন-বৈশাখীর প্রথম ফ্যাশন শ্যুট, দ্য ওয়ালের পর্দায় সাড়া ফেলল রঙিন জুটির পুজোর সাজ

দ্য ওয়াল ব্যুরো: বাংলার রাজনীতিতে বরাবরের রঙিন জুটি তাঁরা। শোভন চট্টোপাধ্যায় (Shovon Chatterjee) আর বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee)। হাজার সমালোচনা যাঁরা হেলায় উড়িয়ে বুক বাজিয়ে বলেন, “আমাদের দেখেই তো সমাজ শিখবে।”

সেই শোভন-বৈশাখী ক্যামেরার সামনে যতবার ধরা দিয়েছেন, তাঁদের দেখা গেছে রংমিলান্তি সাজে। কখনও আকাশরঙা শাড়ি আর পাঞ্জাবি, কখনও আবার দুজনের পরনেই গাঢ় কমলার গনগনে আঁচ। একজনের শাড়ির পাড়ে গোলাপি কারুকাজ থাকলে অন্য জনের পাঞ্জাবির বর্ডারেও থাকে হুবহু এক ডিজাইন। দূর থেকে ক্যামেরার ওপারে তাঁদের দেখলেই বোঝা যায় ফ্যাশন (Fashion) নিয়ে দুজনেই যথেষ্ট সচেতন। শোভন চট্টোপাধ্যায় আর বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের রঙিন জুটির এই ফ্যাশনের খনিকেই আজ সামনে এনে ফেলেছে দ্য ওয়াল। বুধবারের বৃষ্টিভেজা সন্ধ্যায় তা সাড়া ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। বাংলার রাজনীতি থেকে শুরু করে টালিগঞ্জের অলিগলি, কান পাতলেই শোনা যাচ্ছে দ্য ওয়ালে শোভন-বৈশাখীর সুপারহিট ফ্যাশন ফটোশ্যুটের গল্পকথা।

‘ঘন মেঘ বলে ঋ…’ বৃষ্টি ভেজা দিনে সহজ পাঠের স্মৃতি হাতড়াচ্ছে নেটপাড়া

ক্যামেরার সামনে বারবার ম্যাচিং সাজে ধরা দিলেও এই প্রথমবার ফ্যাশন ফটোশ্যুট করলেন শোভন-বৈশাখী। ‘মম চিত্তে নিতি নৃত্যে’র ছন্দে তাঁদের নাচ, পুজোর সাজের বাহার, চরম শত্তুরেরও নজর কাড়তে বাধ্য।

বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সাজগোজের খোঁজ যাঁরা রাখেন তাঁরা জানেন, তিনি ফ্যাশন সচেতন। কিন্তু শোভন চট্টোপাধ্যায়, মমতা বন্দ্যোপাধ্যায়ের এক সময়ের আদরের ‘কানন’ যে ফ্যাশন নিয়ে কতটা ওয়াকিবহাল, তা হয়তো আজকের আগে জানা ছিল না অনেকেরই। তাঁর হাতের ঘড়ি থেকে শুরু করে পায়ের জুতো পর্যন্ত সবকিছুতে মাখা থাকে শৌখিনতা। পাঞ্জাবির কালেকশন তো দেখার মতো। দ্য ওয়াল ঘরে বাইরে-তে খোঁজা হয়েছে এই সমস্ত অজানা দিক।

দেখুন সেই ভিডিও

বুধবার সন্ধ্যায় চায়ের কাপে চুমুক দিতে দিতে মোবাইল স্ক্রিনে যাঁরাই দ্য ওয়ালের এই ভিডিও দেখেছেন, তাঁরাই কয়েক মুহূর্ত থমকে গিয়েছেন। এমনকি টলিউডের প্রখ্যাত প্রযোজক রানা সরকার ভিডিও শেয়ার করে সৃজিত মুখোপাধ্যায়কে ডাক দিয়েছেন শোভন-বৈশাখীর বায়োপিক বানানোর জন্য। তিনি লিখেছেন তিনি কোনও একটা ছবিতে এই সুপারহিট জুটিকে কাস্ট করতে চান। দ্য ওয়ালের ইনবক্সেও উড়ে আসছে প্রতিক্রিয়ার পর প্রতিক্রিয়া।

শোভন-বৈশাখী জুটিকে অপছন্দ করেন এমন লোকের অভাব নেই। আপাতত তাঁরা অরাজনৈতিক। ফলে রাজনৈতিক সমর্থনও প্রায় নেই বললেই চলে। তবে তাঁদের ফ্যাশন শ্যুট দেখে চোখ ছানাবড়া হয়নি এমন লোকও হাতেগোনা। কে বলতে পারে, সমাজের শত তর্জনীকে অবজ্ঞা করে এই জুটিই আগামী দিনে ফ্যাশনের নতুন সংজ্ঞা লিখবেন না সোশ্যাল মিডিয়ায়? শোভন-বৈশাখীর পুজোর সাজ দেখে শহরের প্রেমিক যুগলরাও কি সেজে উঠবেন না নতুন সাজে? হোক না, ক্ষতি কী!

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like