Latest News

শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্সের সঙ্গে গাঁটছড়া ভারত সেবাশ্রম সঙ্ঘের, মিলবে লাকি ড্র-এর সুবিধা

দ্য ওয়াল ব্যুরো: শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্সের (Shyam Sundar Co Jewellers) সব আউটলেটে শুভ বিবাহ উৎসব আয়োজিত হয়। এই উৎসবে ক্রেতাদের জন্য বাড়তি আকর্ষণ ছিল লাকি ড্র ও মেগা ড্র। সেই সঙ্গে ক্রেতাদের প্রত্যেক কেনাকাটার সঙ্গে ছিল নিশ্চিত উপহার, গয়নার মজুরিতে ছাড়, বিয়ের অন্যান্য সামগ্রী কেনাকাটার ক্ষেত্রে আগরতলার বিভিন্ন প্রখ্যাত বিপণী তে ছাড় এবং লাকি ড্র কুপন।

শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্সের অনেক কাজের সঙ্গেই যুক্ত ভারত সেবাশ্রম সঙ্ঘ। শুভ বিবাহ উৎসব বা লাকি ড্র ও মেগা ড্র ইভেন্টেও শ্যামসুন্দরের সঙ্গে হাত মিলিয়েছে ভারত সেবাশ্রম সঙ্ঘও। শ্যামসুন্দরের আগরতলা আউটলেটে ভারত সেবাশ্রম সংঘের আগরতলা শাখার সহ সচিব স্বামী বোধিসত্তা নন্দজী মহারাজ ৬ জন লাকি ড্র ও ১ জন মেগা ড্র বিজেতাকে বেছে নেন।

লাকি ড্র এর মাধ্যমে ৬ জন বিজেতা বিশ্বজিৎ চৌধুরী ,দেবী হালদার, উৎপল নাথ ,স্বর্ণালী পোদ্দার, সুবিনীতা সাহা, প্রণতি রায় হাতে গৃহস্থালির নানা প্রয়োজনীয় আসবাবপত্র ও সামগ্রী তুলে দেওয়া হয়। মেগা ড্র বিজেতা উপা সাহা দুবাই, আবুধাবি দুজনের জন্য ৫ দিন ৪ রাত বেড়ানোর সুযোগ পান। বেড়ানোর সমস্ত খরচ যেমন কলকাতা থেকে দুবাই এবং ফেরতের বিমানের টিকিট, হোটেল,বেড়ানো সবই এই সুযোগের অন্তর্ভুক্ত ছিল।

২৮ ফেব্রুয়ারি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত হয়ে মহারাজ জি বলেন,’ এই সংস্থা নানা সামাজিক কার্যাবলী আমার দৃষ্টি আকর্ষণ করে। ভারত সেবাশ্রম সংঘ এঁদের বেশ কয়েকটি কাজের সঙ্গে যুক্ত ছিল। শুভ বিবাহ আমাদের সমাজ ব্যবস্থা ও ভারতীয় ঐতিহ্যের এক বর্ণময় উদযাপন আমি সকলের মঙ্গল কামনা করি।’ সেইসঙ্গে সংস্থার কর্ণধার রূপক সাহা বলেন, ‘মহারাজের উপস্থিতিতে আমরা এই অনুষ্ঠান করতে পেরে আন্তরিকভাবে   কৃতজ্ঞ । আমাদের সমস্ত ক্রেতা বন্ধুদের কাছে বিশেষভাবে কৃতজ্ঞ যারা শুভ বিবাহ উৎসব অনুষ্ঠানে অংশগ্রহণ করে এই উৎসবকে সাফল্যমন্ডিত করে তুলেছেন।’ বর্ণময় অনুষ্ঠানের মাধ্যমে মূল অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে যার রেশ থেকে যায় বহুক্ষণ।

You might also like