Latest News

রিংকি’জ ওয়েলনেস ক্লিনিকের উদ্বোধনে অভিনেত্রী দেবলীনা দত্ত

দ্য ওয়াল ব্যুরো: গত কয়েক বছরে আমূল বদলে গেছে আমাদের লাইফস্টাইল। কোভিড আরও বদলে দিয়েছে আমাদের রোজের দিনযাপন। ফলে ওবেসিটি জাঁকিয়ে বসেছে ছোট থেকে বয়স্ক সবার মধ্যে। তাই ডায়েটে (Dietitian) বদল করতেই হচ্ছে মানুষকে। কিন্তু নিজের ইচ্ছে মতো খাওয়া কমালে চলবে না। তাতে পুষ্টির যেমন ঘাটতি হতে পারে,তেমনই ফ্যাট নাও কমতে পারে। তাহলে উপায়?

Image - রিংকি'জ ওয়েলনেস ক্লিনিকের উদ্বোধনে অভিনেত্রী দেবলীনা দত্ত

অবশ্যই পরামর্শ নিতে হবে কোনও ডায়েটিশিয়ানের (Rinki Clinic)। কলকাতার অত্যন্ত অভিজ্ঞ ক্লিনিকাল ডায়েটিশিয়ান রিংকি বিশ্বাস। তাঁর ‘রিংকি’জ ওয়েলনেস’ ক্লিনিকের ছ’টি শাখা রয়েছে শহরে। সম্প্রতি ব্যারাকপুরে তাঁর নতুন ওয়েলনেস ক্লিনিকের উদ্বোধনে এসেছিলেন অভিনেত্রী দেবলীনা দত্ত। প্রসঙ্গত দেবলীনা জানালেন, তিনি নিজেও ডায়েটের ব্যাপারে রিংকির পরামর্শ নেন। জানা গেল,শুধু দেবলীনাই নন, অনেক সেলিব্রিটিই পরামর্শ নেন রিংকি বিশ্বাসের কাছে।

রিংকি জানালেন, তিনি মনে করেন সঠিক ডায়েট মানে একঘেয়ে স্বাস্থ্যসম্মত খাবার নয়। সুস্বাদু অথচ পুষ্টিকর খাবার খেতে হবে। তাই ডায়েট চার্ট তো করে দেনই ,পাশাপাশি চটজলদি করা যায় এমন হেলদি টেস্টি খাবারের রেসিপিও দেন তিনি।

Image - রিংকি'জ ওয়েলনেস ক্লিনিকের উদ্বোধনে অভিনেত্রী দেবলীনা দত্ত

ওবেসিটি ছাড়াও এখন ডায়াবিটিস ,ফ্যাটি লিভার,হাই কোলেস্টেরল, পিসিওডি- ধরনের লাইফস্টাইল ডিজিজ বাড়ছে। প্রত্যেক ক্লায়েন্টের সমস্যা দেখে ও তাঁর পেশা ,মানসিকতা বিবেচনা করে ডায়েট সলিউশন করেন রিংকি। শুধু দেশে নয় বিদেশেও অনেক মানুষ আছেন যাঁরা অনলাইনে এই ডায়েটিশিয়ানের পরামর্শ নিয়ে সুস্থ আছেন। অনলাইন ও অফলাইন পরামর্শের জন্য যোগাযোগ করতে পারেন ৮৬৭০০৯৩৪৫৩ নম্বরে।

You might also like